Breaking News
Home / আলোচিত খবর / করোনায় মৃত্যুবরণকারী মহিলার দাফন সম্পন্ন করল তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন

করোনায় মৃত্যুবরণকারী মহিলার দাফন সম্পন্ন করল তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন

 

 

স্টাফ রিপোর্টার॥ করোনায় আক্রান্ত হয়ে মৌলভীবাজার সদর উপজেলার কামালপুর ইউনিয়নের বাসুদেব শ্রী গ্রামের মৃত মিনা বেগম ওরফে এশা বিবি (৬৫) করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

সোমবার ২৪ আগস্ট সিলেটের নর্থইষ্ট মেডিকেল কলেজ হাসপাতাল সন্ধ্যা সাড়ে ৭ ঘটিকায় মৃত্যুবরণ করেন। মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরীফুল ইসলাম এর নির্দেশনায় ও কামালপুর ইউনিয়ের আওয়ামীলীগ সভাপতি মোঃ আপ্পান আলীর সার্বিক সহযোগিতায় মৃত ব্যক্তির দাফন সম্পন্ন করেছে তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন মৌলভীবাজার।

মৃত্যুবরণকারীর গোসল ও কাফন কাজে দায়িত্বরত ছিলেন সিনিয়র সদস্য মোছাঃ রেখা ইসলাম ও সিনিয়র সদস্য পারভিন বেগম, দাফন কাজে উপস্থিত ছিলেন তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন এর টিম প্রধান সাইফুল ইসলাম সরকার জুনেদ, টিম সমন্নয়কারী সুমন আহমদ, সিনিয়র সদস্য আব্দুল আহাদ,সিনিয়র সদস্য সুলতান খান, সিনিয়র সদস্য শাহিন আহমদ, মাওলানা ফজলুর রহমান হেলালী, স্বপন চৌধুরী।

২৫ আগষ্ট মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় মরহুমার বাড়িতে সামাজিক দূরত্ব বজায় রেখে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।

জানাযার নামাজে এলাকাবাসী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে মৃত মিনা বেগম ওরফে এশা বিবিকে উনার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। উল্লেখ্য যে মৃত মিনা বেগম ওরফে এশা বিবি বাসুদেব শ্রী গ্রামের আলহাজ্ব মাসুক মিয়ার স্ত্রী।

তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন মৌলভীবাজার সদর উপজেলা সহ অন্যান্য উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে ও করোনা উপসর্গ নিয়ে মৃত ২১ জনের দাফন সম্পন্ন করেছে।

মৌলভীবাজার জেলায় করোনা আক্রান্ত হয়েছেন ১৩৩৭ জন। হোম কোয়ারেন্টাইনে আছেন ৩৭২২ জন ও প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন ৯ জন। সুস্থ হয়েছেন ৮২০ জন। করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন এ পর্যন্ত ২৬ জন ও করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ৫৮ জনের।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে বিএমএসএফ’র পক্ষে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম হিমেল॥ কমলগঞ্জে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-বিএমএসএফ’র পক্ষে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী ...