Breaking News
Home / কমলগঞ্জ / করোনা প্রতিরোধে কমলগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন পৌর মেয়র জুয়েল

করোনা প্রতিরোধে কমলগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন পৌর মেয়র জুয়েল

কমলগঞ্জ সংবাদদাতা।। মৌলভীবাজারের কমলগঞ্জে প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন পৌরসভার মেয়র মো: জুয়েল আহমেদ। সোমবার(৪ মে) দুপুর ২টায় কমলগঞ্জ পৌরসভা কার্যালয়ে এ মতবিনিময় সভা করেন।
মতবিনিময় সভায় পৌর মেয়র মো: জুয়েল আহমেদ বলেন, করোনা ভাইরাসের এই সংকটময় পরিস্থিতিতে প্রশাসন, জনপ্রতিনিধির পাশাপাশি কমলগঞ্জে কর্মরত সাংবাদিকরা নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখহাসিনার দিকনির্দেশনা অনুযায়ী ও করোনা ভাইরাস প্রতিরোধে যে রূপরেখা তৈরি করেছেন সেই অনুযায়ি মাঠপর্যায়ে আমরা জনপ্রতিনিধিরা কাজ করছি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায়, হতদরিদ্র ও কর্মহীন মানুষদের ত্রাণ সহায়তা দিচ্ছেন। সরকারের এই কার্যক্রম যাতে প্রশ্নবিদ্ধ না হয় সে দিকে সাংবাদিকদের নজর রাখার অনুরোধ জানান তিনি। সরকারি কোন কর্মকর্তা, কোন জনপ্রতিনিধি, কোন দপ্তর কিংবা কোন ব্যাক্তির কারণে সরকারের এই কার্যক্রম প্রশ্নবিদ্ধ হলে তার দায় নিজেদেরকেই নিতে হবে। আমার কারণে কিংবা আমার দপ্তরের কারণে কোনকিছু বন্টনে সরকার যদি প্রশ্নবিদ্ধ হয় তাহলে সেই দায় আমার সেটা আমাকে বুঝতে হবে। কমলগঞ্জের কর্মরত সাংবাদিকরা করোনা সর্ম্পকিত খবরাখবর সুন্দরভাবে উপস্থাপন করছেন যা কমলগঞ্জবাসী সবসময় মনে রাখবে। কমলগঞ্জে সরকারের ত্রাণের পাশাপাশি আমরা জনপ্রতিনিধিরাও নিজ উদ্যোগে ত্রাণ বিতরণ করে যাচ্ছি। সরকারি কোন কর্মকর্তা-কর্মচারীর অসচ্ছতার কারণে যদি সাধারণ মানুষ তাদের অধিকার থেকে বঞ্চিত হয় তাহলে জনগণ তা ক্ষমা করবে না। কমলগঞ্জের ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় সরকারের যে ত্রাণ আসবে তা সচ্ছতার মাধ্যমে যাতে জনগণ পায় তার দিকে সাংবাদিকদের নজর রাখার আহবান জানান তিনি। এ অবস্থায় কে বড় কে ছোট তা দেখার সময় নয়। এখন সবাই একসাথে কাজ করে করোন ভাইরাসের এই সংকট মোকাবেলা করতে হবে।
মতবিনিময় সভায় পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন ইফতেখার আহমেদ বদরুল-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম (হিমেল) কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ॥ শারদীয় দূর্গোৎসবে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুঁট থাকার প্রত্যাশা ...