Breaking News
Home / আন্তর্জাতিক / কাতারে সড়ক দুর্ঘটনায় দু বাংলাদেশির মৃত্যু

কাতারে সড়ক দুর্ঘটনায় দু বাংলাদেশির মৃত্যু

কমলগঞ্জ বার্তা ডটকম:

কাতারে সড়ক দুর্ঘটনায় দুজন বাংলাদেশি প্রবাসী মারা গেছেন। এঁরা দুজনই মৌলভীবাজার জেলার প্রবাসী এবং একে অন্যের আত্মীয়। এঁরা হলেন, মকসুদ রফিক বখশ (৩৪) ও ফয়সল আহমদ (২৮)। ২৬ আগস্ট রাতে কাজ শেষে ফেরার পথে কাতারের উম সালাল আলি এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে। এ দুজনের মৃত্যুসংবাদে কাতারে বসবাসরত কুলাউড়া ও বড়লেখা উপজেলার প্রবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।
নিহত মকসুদ রফিক বখশ মৌলভীবাজার জেলার কুলাউড়া পৌরসভার দক্ষিণ জয়পাশা এলাকার ছয় নং ওয়ার্ডের বাসিন্দা হাজী রফিক বখশের দ্বিতীয় ছেলে। আর নিহত ফয়সাল আহমদের বাড়ি একই জেলার বড়লেখা উপজেলার কাঠালতলী ইউনিয়নের খলাগাও গ্রামে। তাঁর বাবার নাম আব্দুল জলিল।
নিহত মকসুদের চাচা দেলোয়ার বলেন, মকসুদ ছিলেন ফয়সলের ভগ্নিপতি। তাঁরা দুজন মদিনা মুররা এলাকায় থাকতেন। মকসুদ একটি প্রতিষ্ঠানের গাড়িচালক হিসেবে কাজ করতেন।
ঘটনাস্থলে মকসুদ বখশের মৃত্যু হয় এবং আহত ফয়সালকে হাসপাতালে আনার পর ২৭ আগস্ট রাত আটটায় লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা যান। দুর্ঘটনার পর কাতার পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে দোহায় হামাদ জেনারেল হাসপাতালে পাঠায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের লাশ মর্গে রয়েছে।
কাতারস্থ বাংলাদেশ দূতাবাসের সচিব (শ্রম) রবিউল ইসলাম জানান, নিহতদের লাশ প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে দ্রুততম সময়ে দেশে পাঠানো হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

সৌদি আরব প্রবাসী কমলগঞ্জের রুবিনা বেগমের সন্ধান চায় তার পরিবার

বিশেষ প্রতিনিধিঃ মেয়েটির নাম রুবিনা বেগম। তার বাড়ী মৌলভীবাজারের কমলগঞ্জের ইসলামপুর ইউনিয়নের রাজকান্দি গ্রামে। হতদরিদ্র মা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *