Breaking News
Home / কমলগঞ্জ / কালবৈশাখী ঝড়ে লণ্ডভণ্ড ভানুগাছের সবজি বাজার

কালবৈশাখী ঝড়ে লণ্ডভণ্ড ভানুগাছের সবজি বাজার

কমলগঞ্জ বার্তা ডেস্ক রিপোর্ট ।।

ক্রেতা বিক্রেতার মাঝে সামাজিক দূরত্ব নিশ্চিতে সদ্য স্থাপিত মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার রেলওয়ে স্টেশন এলাকায় ভানুগাছের সবজি বাজার কালবৈশাখী ঝড়ে লণ্ডভণ্ড হয়ে গেছে। এতে ব্যবসায়ীদের ব্যাপক আর্থিক ক্ষতি হয়েছে।

বুধবার (১৫ এপ্রিল) দুপুরে প্রায় আধা ঘণ্টা ব্যাপী কালবৈশাখী ঝড়ের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন ব্যবসায়ীরা।

আলাপকালে ভানুগাছ বাজারের ব্যবসায়ী মুহিবুর রহমান, মশাহিদ মিয়া বলেন, ঝড়ে আমাদের প্রায় সবার দোকান সম্পূর্ণ ভেঙ্গে লণ্ডভণ্ড হয়ে গেছে। এ ক্ষতি কে পূরন করে দেবে। আমাদের দোকানগুলো আগের জায়গায় থাকলে এই ক্ষতির সম্মুখীন হতাম না।

ভানুগাছ পৌর বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. সানোয়ার হোসেন বলেন, ঝড়ে অনেক দোকান ভেঙ্গে গেছে। উপজেলা প্রশাসনের সাথে আলাপ করে ব্যবসায়ীদেরকে আপাতত আগের জায়গায় ব্যবসা চালিয়ে যাওয়ার জন্য বলা হয়েছে।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক বলেন, হঠাৎ আসা বৈশাখী ঝড়ে সামাজিক দূরত্ব নিশ্চিতে সদ্য স্থাপিত কাঁচা বাজারের দোকানগুলো ভেঙ্গে পড়ার খবর পেয়েছি। ক্ষতিগ্রস্ত বাজার পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। আপাতত ব্যবসায়ীদেরকে আগের জায়গায় ব্যবসা চালিয়ে যাওয়ার জন্য বলা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জ পৌরসভার উদ্যোগে পূজামন্ডপে নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ বার্তা রিপোর্ট ॥ কমলগঞ্জ পৌরসভার উদ্যোগে পৌর এলাকার ব্রাহ্মণ, পুরোহিত ও ৭টি পূজামন্ডপ কমিটিকে ...