Breaking News
Home / মৌলভীবাজার / কুলাউড়ায় চোখে কালো কাপড় বেঁধে ধর্ষণের বিরুদ্ধে মানববন্ধন-কমলগঞ্জ বার্তা

কুলাউড়ায় চোখে কালো কাপড় বেঁধে ধর্ষণের বিরুদ্ধে মানববন্ধন-কমলগঞ্জ বার্তা

 কুলাউড়া প্রতিনিধি॥ কুলাউড়া উপজেলায় ধর্ষণ ও যৌন নির্যাতনের বিরুদ্ধে চোখে কালো কাপড় বেঁধে প্রতিবাদ কর্মসূচি পালন করেছে লাল সবুজ উন্নয়ন সংঘ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

মঙ্গলবার ৬ অক্টোবর দুপুরে লাল সবুজ উন্নয়ন সংঘ মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে কুলাউড়া কেন্দ্রীয় শহীদ মিনারে প্রাঙ্গণে এ প্রতিবাদ কর্মসূচি পালন করে তারা।

লাল সবুজ উন্নয়ন সংঘ মৌলভীবাজার শাখার সভাপতি আজহার মুনিম শাফিনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমানের সঞ্চালনায় ধর্ষণ বিরোধী আলোচনা সভায় উপস্থিত ছিলেন সংগঠনের মৌলভীবাজার শাখার সাধারণ সম্পাদক ফাহাদ হোসেন রাতুল, সহ সাংগঠনিক সম্পাদক রায়হান আহমেদ, নারী সম্পাদক সাদিয়া জাহান, সদস্য সানজিনা বিন ইসলাম, সামিয়া জাহান, রহিমা জান্নাত জুই, সাইদুল ইসলাম, পার্থ আচার্য, রুহুল আমিন, অনিক আহমেদ, সঞ্জয় মল্লিক, সাহান আহমেদ, কামরুল ইসলাম, আসিফ আহমেদ, তাওহিদুল ইসলাম, রাহুল চন্দ্র জীবন প্রমুখ। এ সময় বক্তারা ধর্ষণ ও যৌন নির্যাতনে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবি জানান সরকারের কাছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জ ও শ্রীমংগলের ছাত্রদলের নবগঠিত নেতৃত্বকে শওকত চৌধুরীর অভিনন্দন-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ বার্তা ডেস্ক॥ মৌলভীবাজার জেলার আওতাধিন কমলগঞ্জ উপজেলা, পৌরসভা, সরকারি কলেজ এবং শ্রীমংগল সরকারি কলেজ ছাত্রদলের ...