Breaking News
Home / আলোচিত খবর / কুলাউড়ায় ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ৩ জন যাত্রী নিহত : আহত ৭-কমলগঞ্জ বার্তা

কুলাউড়ায় ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ৩ জন যাত্রী নিহত : আহত ৭-কমলগঞ্জ বার্তা

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজারের বরমচাল ও ভাটেরা স্টেশনের কাছে হোসেনপুর এলাকায় আন্তনগর পারাবত ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ৩ জন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৭ মাইক্রোবাস যাত্রী। ঘটনাটি ঘটে দুপুর ১ ঘটিকার দিকে। এ ঘটনার পর প্রায় ১ ঘন্টা ট্রেন চলাচল বন্ধ ছিল।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে আন্তনগর পারাবত এক্সপ্রেস ট্রেন সিলেটে যাওয়ার সময় হোসেনপুর এলাকায় একটি অরক্ষিত রেল ক্রসিংদিয়ে বরযাত্রী বাহী মাইক্রোবাস পাড় হওয়ার সময় পারাবত ট্রেনের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলে ৩ মাইক্রোবাস যাত্রী নিহত হন। এ সময় মাইক্রোবাসটি ধুমরেমুছরে ট্রেনের ইঞ্জিনের অগ্রভাগের সাথে লেগে বেশ কিছু দূর ঠেলে নিয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীরা নিহত ও আহতদের উদ্ধার করে। মাইক্রোবাসটি সিলেটের ফেঞ্চুগঞ্জ থেকে বরযাত্রী নিয়ে কুলাউড়ার ভাটেরায় আসার পথে এ দূর্ঘটনা ঘটে। এলাকাবাসী জানান দুপুর ১ ঘটিকার দিকে একটি বিকট শব্দ ও মানুষের চিৎকার শুনে তারা দ্রুত রেল লাইনের কাছে ছুটে আসেন। তারা দেখতে পান ট্রেনটি আস্তে আস্তে নোহা মাইক্রোবাস কে ঠিলে নিয়ে যাচ্ছে। তারা দ্রুত মাইক্রোবাসে ভিতর থেকে হতাহতদের বের করে আনেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনা স্থলে আসে এবং উদ্ধার কাজে সহযোগিতা করে। ঘটনার প্রত্যক্ষদর্শী জসিম মিয়া জানান, হোসেনপুর গ্রামেই তার বাড়ি। একই গ্রামের সুহেল মিয়ার বাড়িতে বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে সিলেট থেকে ওই মাইক্রোবাসে করে এসেছিলেন একদল আত্মীয়-স্বজন। তারা আর জানান যেখানে দুর্ঘটনা ঘটেছে, সেখানে হোসেনপুর গ্রামের একটি মাটির রাস্তা মিশেছে। গাড়ি খুব কম পারাপার হয়। ওখানে রাস্তায় একটা বাঁক ছিল, যে কারণে হয়তো মাইক্রোবাসের ড্রাইভার লাইনে ওঠার আগে ট্রেন দেখতে পায়নি। মাইক্রোবাস নিয়ে রেললাইন পার হওয়ার সময় ঢাকা থেকে সিলেটগামী আন্তঃনগর পারাবত এক্সপ্রেসের সামনে পড়ে যায়। ঘটনার সত্যতা স্বীকার করে কুলাউড়া থানার ওসি বিনয় ভুষণ রায় জানান, নিহত ৩ জনের মধ্যে এক শিশু রয়েছে। গুরুত্বর আহত ৭ জনকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ট্রেনের কোন বড়ধরনের ক্ষয়-ক্ষতি হয়নি। বেলা দেড়টার দিকে ফায়ার সার্ভিস কর্মীরা এসে দুর্ঘটনায় পড়া গাড়িটি সরিয়ে দিলে বেলা ২টার আবার ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে বিএমএসএফ’র পক্ষে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম হিমেল॥ কমলগঞ্জে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-বিএমএসএফ’র পক্ষে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী ...