Breaking News
Home / কমলগঞ্জ / কুলাউড়ায় সড়ক দুঘর্টনায় কমলগঞ্জের যুবক নিহত

কুলাউড়ায় সড়ক দুঘর্টনায় কমলগঞ্জের যুবক নিহত

রাফি আহমেদ রিপন, কমলগঞ্জ ।।

মৌলভীবাজারের কমলগঞ্জের তিলকপুর গ্রামের রবিন সিংহ (২৮) এক মোটর সাইকেল দুঘর্টনায় নিহত হয়েছেন। তিনি জুড়ি ভুমি অফিসের অফিস সহকারী হিসাবে কর্মরত ছিলেন। তিনি তিলকপুর গ্রামের বজ্র কুমার সিংহের ছেলে। মঙ্গলবার সকাল ১১টায় বাড়ি থেকে অফিসে যাবার সময় কুলাউড়া উপজেলার পুশাইনগর এলাকায় একটি পিকআপ গাড়ি পিছন থেকে মোটর সাইকেল ধাক্কায় তিনি আহত হন। ওসমানী মেডিকেল হাসপাতালে নেবার পর তার মৃত্যু হয়। রবিন সিংহ মাত্র ৯দিন আগে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বাড়িতে চলছে শোকের মাতম।

রবিন সিংহের মামাতো ভাই কমলা কান্ত সিংহ জানান, রবিন সিংহ জুড়ি ভুমি অফিসের অফিস সহকারী হিসাবে কর্মরত ছিল। সকালে বাড়ি থেকে জুড়িতে অফিসে যাচ্ছিলেন। কুলাউড়ার পুশাইনগর নামক এলাকায় পিছন হতে একটি পিকআপ গাড়ি ধাক্কায় তিনি মাটিতে পড়ে যান। আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। তিনি আরো জানান, মাত্র এক সপ্তাহ আগে সে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। এখনো হাতে মেহেদীর রং রয়েছে। বাড়িতে চলছে শোকের মাতম ।
কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মর্কতা সড়ক দুঘর্টনায় নিহতের কথা স্বীকার করে বলেন, সিলেট মারা গেছেন। লাশ ময়না তদন্ত শেষে হস্তান্তর করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক দুটি চা বাগানে দুই প্রতিবন্ধী গৃহ নির্মাণ কাজের উদ্বোধন

আমিনুল ইসলাম হিমেল ॥ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নের শমশেরনগর  ও আলীনগর চা বাগানে দুই ...