Breaking News
Home / অপরাধ / খুন,ধর্ষণ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে মৌলভীবাজারে বিরোধী দলের মানববন্ধন ও প্রতিবাদ সভা-কমলগঞ্জ বার্তা

খুন,ধর্ষণ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে মৌলভীবাজারে বিরোধী দলের মানববন্ধন ও প্রতিবাদ সভা-কমলগঞ্জ বার্তা

সৈয়দ ময়নুল ইসলাম রবিনঃ- বিশেষ প্রতিনিধি।
সারাদেশে খুন, ধর্ষণ, নারী নির্যাতন ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে, মৌলভীবাজারে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে জাতীয় যুব সংহতি মৌলভীবাজার জেলা শাখা।

১৪ অক্টোবর, বুধবার দুপুর ২ ঘটিকায় মৌলভীবাজার চৌহমনা পয়েন্ট মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

জাতীয় যুব সংহতি মৌলভীবাজার জেলা শাখার সভাপতি বেলায়েত আলী খান জুয়েল এর সভাপতিত্বে ও জেলা শাখার সাধারণ সম্পাদক এম এ মালিকের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টি মৌলভীবাজার জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মাহমুদুর রহমান, সহ সাধারণ সম্পাদক মিজানুর রব, যুব সংহতির সিনিয়র সহ সভাপতি বদরুল হাসান জুসেফ।

এছাড়াও বক্তব্য রাখেন জেলা সেচ্ছাসেবক পার্টির আহবায়ক এনামুল হক তালুকদার ,জেলা ছাত্র সমাজের আহবায়ক ওয়াজিউল মেহদি ,জেলা যুব সংহতি যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল আলম মুর্শেদ, জেলা যুব সংহতির সিনিয়র সহ সাধারণ সম্পাদক চিনু রঞ্জন তালুকদার,সাংগঠনিক সম্পাদকের দেলোয়ার হোসেন সাঈদী, ডাঃআব্দুল আজিজ প্রমুখ।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তরা নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের লাগামহীন মূল্যের কারণে বাণিজ্য মন্ত্রীর পদত্যাগ দাবি করা সহ দেশের নৈরাজ্যকর পরিস্থিতির তিব্র প্রতিবাদ করা হয়। দেশব্যাপী ধর্ষণ, হত্যা বন্ধের জন্য পাশ হওয়া আইন বাস্তবায়নের দাবী করেন বক্তারা।

এছাড়া সিলেটে পুলিশ হেফাজতে রায়হানকে নির্যাতন করে হত্যাকারী পুলিশ কর্মকর্তাকে দ্রুত গ্রেফতার করে সুষ্ঠ বিচারের মাধ্যমে দৃষ্টান্ত মূলক শাস্তির আহবান জানান বক্তারা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে লুৎফুরকে আদালত মাধ্যমে কারাগারে প্রেরণ-কমলগঞ্জ বার্তা

  স্টাফ রিপোর্টার॥ কমলগঞ্জে কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে লুৎফুর রহমান নামের এক যুবককে গ্রেপ্তার করেছে ...