Breaking News
Home / আঞ্চলিক / তেলী ছাত্র যুব উন্নয়ন পরিষদের আনুষ্ঠানিক শুভ সূচনা-কমলগঞ্জ বার্তা

তেলী ছাত্র যুব উন্নয়ন পরিষদের আনুষ্ঠানিক শুভ সূচনা-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ প্রতিনিধিঃ তেলী সমাজের নিজস্ব জাতিসত্বা, শিক্ষা ও সাংস্কৃতিক উন্নয়নের লক্ষে আজ রবিবার শমশেরনগর বাজারস্থ ট্র্যাস্ট ইনসিওরেন্স হল রুমে সমাজের সমাজপ্রধান ও মুরব্বিদের মতামত সভার মধ্য দিয়ে তেলী ছাত্র-যুব পরিষদের আনুষ্ঠানিক সুচনা হয়।এর আগে ১০/০৭/২০১৯ তারিকে ব্রাম্মনবাজার এই পরিষদ গঠনের লক্ষে তেলী সমাজের ছাত্র ও যুবরা একত্রিত হয় এবং সর্বসম্মতি ক্রমে বিষ্ণু তেলী কে আহব্বায়ক ও মানিক প্রসাদ পাল কে সদস্য সচিব করে একটি আহব্বায়ক কমিটি গঠন করা হয়। যে আহব্বায়ক কমিটি এই মতামত সভার আয়োজন করেন।

সদস্য সচিব মানিক প্রসাদ পালের সঞ্চালনায় সভার সভাপতিত্ব করেন বিষ্ণু তেলী। এবং প্রধান অতিথি ছিলেন শমশেরনগর থেকে বিজয় তেলী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিলুয়া চা-বাগানের সিতারাম তেলী,শ্রী গোবিন্দপুর চা বাগানের বীর বল প্রসাদ পাল,কুচাই চা বাগানের রাজ কুমার পাল,মিরতিংগা চা বাগানের বদরি প্রসাদ পাল, চাম্পারায় চা বাগানের নিম চান তেলী,শমশের নগরের বলেশ্বর প্রসাদ সাহা,চাম্পারায় বাগানের পিন্টু প্রসাদ তেলী।

স্বাগত বক্তব্যে পরিষদের লক্ষ উদ্দেশ্য তুলে ধরেন পাত্রখলা চা বাগানের প্রদ্বীপ পাল।

এ ছাড়া পরিষদ গঠনের বিভিন্ন দিক আলোচনা করেন সনজিত তেলী,মিন্টু সাহা, বিকাশ প্রসাদ পাল। এ সময় উপস্থিত সমাজ প্রধানগন সর্বসম্মতিক্রমে তেলী ছাত্র যুব পরিষদ গঠনে একমত পোষন করেন এবং এ উদ্যগের জন্য উদ্যগতাদের সাধুবাদ জানান।
সভায় ১৪ টি চা-বাগানের ছাত্র ও যুব প্রতিনিধি রা উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নে ২৯টি সৌর বিদ্যুৎ বিতরণ

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধিঃ কমলগঞ্জ উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নে ২৯টি সৌর বিদ্যুৎ কাবিটা টিআর প্রকল্পের আওতায় ...