Breaking News
Home / জাতীয় / নাসিমের করোনা নেগেটিভ, ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে-কমলগঞ্জ বার্তা

নাসিমের করোনা নেগেটিভ, ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ বার্তা ডেস্ক, রিপোর্ট ॥ সাবেক স্বাস্থ্যমন্ত্রী আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিমের করোনা পরীক্ষার রিপোর্ট আবারও নেগেটিভ এসেছে। তবে তার অবস্থা আগের মতোই সংকটাপন্ন রয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

মোহাম্মদ নাসিমকে আরও ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হবে উল্লেখ করে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা আল ইমরান চৌধুরী বলেন, ‘মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থার তেমন কোনও পরিবর্তন নেই। দ্বিতীয়বার করা করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে।

বিপ্লব বড়ুয়া বলেন, ‘ডিপ কোমায় আছেন তিনি। তার অবস্থা অপরিবর্তিত। তার ছেলে আমাকে জানিয়েছেন, পরীক্ষায় করোনা নেগেটিভ রিপোর্ট এসেছে।’

এর আগে অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া বলেন, সোমবার রাতে তার মেডিকেল বোর্ড পুনর্গঠন করা হয়েছে। তবে তার পরিস্থিতি আগের মতোই আছে। অস্ত্রোপচারের পর ভেন্টিলেশনে রাখা হয়েছে।

উল্লেখ্য, গত ১ জুন নিউমোনিয়াজনিত সমস্যা নিয়ে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন মোহাম্মদ নাসিম। সেখানে চিকিৎসাধীন অবস্থায় করোনাভাইরাসের পরীক্ষা করা হলে ফলাফল পজিটিভ আসে।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ৫ জুন শুক্রবার ভোরে তার স্ট্রোক হয়। সেদিনই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের প্রধান অধ্যাপক ডা. রাজিউল হকের নেতৃত্বে অস্ত্রোপচার হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

দেশে শিক্ষার উন্নয়নে সরকার ব্যাপক উন্নয়ন করেছে : আব্দুস শহীদ-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ প্রতিনিধি ॥ অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি, মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. ...