Breaking News
Home / পাঠকেই লেখা / পবিত্রঈদ-উল-ফিতরউপলক্ষে তরুন সমাজ সেবক,সাংবাদিক,শিক্ষানুরাগী,ক্রীড়া ব্যক্তিত্ব,রমজান আলীর শুভেচ্ছা বাণী ও অগ্রীম ঈদের শুভেচ্ছা।

পবিত্রঈদ-উল-ফিতরউপলক্ষে তরুন সমাজ সেবক,সাংবাদিক,শিক্ষানুরাগী,ক্রীড়া ব্যক্তিত্ব,রমজান আলীর শুভেচ্ছা বাণী ও অগ্রীম ঈদের শুভেচ্ছা।


নিউজ ডেস্ক॥

আসসালামু আলাইকুম,আদাবঈদ মোবারক,ঈদ মোবারক,ঈদ মোবারক ঈদ মানে আনন্দ। ঈদ মানে উৎসব। ঈদ মানে সাম্য। ঈদ মানে উৎসের কাছে ফিরে যাওয়া। ঈদ মানে নিজেকে বিলিয়ে দেওয়া। ক্ষুদ্রতার ঊর্ধ্বে ওঠার চেষ্টা। বৃহতের সঙ্গে যুক্ত হওয়া। ঈদ মানে সবাই মিলে সুন্দর থাকা।মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব ঈদ-উল-ফিতর উপলক্ষে ৫নং সদর ইউনিয়ন,  ইউনিয়নের ৭নং ওয়ার্ড ও কমলগঞ্জ উপজেলার সকল ধর্ম প্রান মুসলমান, সহ সর্বস্তরের, সকল ধর্মের  জনগণকে অগ্রীম ঈদের শুভেচ্ছা। ঈদের খুশি আপনাদের-আমাদের সবার জীবনে মহান আল্লাহ তায়ালা পূণর্তা দান করুন এই দোয়া করি।ঈদ বয়ে আনুক সবার জীবনে সুখ-শান্তি ও একরাশ অনাবিল আনন্দ ।পৃথিবীতে নেমে আসুক শান্তির দূত ঘরে ঘরে জেগে উঠুক সুখ পাখিরা৷মুছে যাক অসহায়ের দুঃখ ব্যথা৷ অম্লান থাকুক তার সারা জীবনের আনন্দ।পবিত্র ঈদ ধনী-গরিব ভুলে এক কাতারে শামিল করে দেয়ার পাশাপাশি হিংসা, বিদ্বেষ ও অহঙ্কার সহ সকল পাপাচার মুছে দিয়ে নতুনভাবে জীবন শুরু করার তাগিদ এনে দেয়। বছরের প্রতিটি দিন যেন হয় ঈদের দিনের ন্যায় আনন্দময়।সেই সাথে সফলতার শুভ প্রত্যায়ে সবাইকে জানাই অগ্রীম ঈদের শুভেচ্ছা।সৌজন্যেঃমোঃরমজান আলী তরুণ সমাজ সেবক,শিক্ষানুরাগী  বিশিষ্ট ক্রিড়া ব্যক্তিত্ব, কমলগঞ্জ সদর ইউনিয়ন ৭নং ওয়ার্ড কমলগঞ্জ, মৌলভীবাজার।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

নিখোঁজ মেয়ের সন্ধান পেতে মা-বাবার আবেদন দয়া করে শেয়ার করেন

বিজ্ঞপ্তি:: মৌলভীবাজারের রায়শ্রী মাজার সংলগ্ন থেকে এক বাচ্চা মেয়ে হারিয়ে গিয়েছে। নামঃ তিশা আক্তার, বয়সঃ ...