Breaking News
Home / জাতীয় / প্রণোদনার দাবিতে কমলগঞ্জে দুই শ্রমিক সংগঠনের মানববন্ধন

প্রণোদনার দাবিতে কমলগঞ্জে দুই শ্রমিক সংগঠনের মানববন্ধন

রাফি আহমদ রিপন, কমলগঞ্জ ।।

মৌলভীবাজারের কমলগঞ্জে করোনাভাইরাস দুর্যোগে কর্মহীন হয়ে পড়া ইলেক্টিশিয়ান ও ডেকোরেটার্স সমিতির সদস্যরা সরকারিভাবে আর্থিক প্রণোদনার দাবিতে মানববন্ধন পালন করেছেন।

রোববার (৩১ মে) সকাল ১১টায় কমলগঞ্জ উপজেলা ইলেক্টিশিয়ান ও ডেকোরেটার্স সমিতির উদ্যোগে ভানুগাছ বাজারে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে শতাধিক ইলেক্টিশিয়ান ও ডেকোরেটার্স শ্রমিকের অংশ গ্রহণে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

ডেকোরেটার্স কারিগর সমিতির সভাপতি বাবু বিশ্বজিৎ রায় বলেন, সরকারি নির্দেশনায় লকডাউন মেনে কর্মহীন শ্রমিকরা অনাহারে অর্ধাহারে দিনযাপন করছে। উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে আর্থিক প্রণোদনার জন্য যথারীতি তালিকা দেওয়া হয়েছে কিন্তু এখনো কোন আর্থিক সহযোগিতা শ্রমিকরা পায়নি।

কমলগঞ্জ ইলেক্টিশিয়ান সমিতির সভাপতি মকছুদ আলী বলেন, করোনাভাইরাসের কারণে দীর্ঘ তিন মাস থেকে আমাদের কাজ নেই। আমরা শ্রমিকরা মানবেতর জীবন যাপন করছি।সরকারের কাছে আর্থিক অনুদান প্রদানের দাবি জানিয়ে বলেন, স্থানীয়ভাবে কিছু খাদ্য সামগ্রী পেলেও অধিকাংশ শ্রমিক কিছু পাননি।

এদিকে কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো.আশেকুল হক বলেন, প্রণোদনা বা আর্থিক অনুদানের বিষয়ে সরকারি কোন সিদ্ধান্ত হয়নি। সিদ্ধান্ত হলে অবশ্যই সহযোগিতা করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জের মুন্সীবাজারে এম.ডি দুরুদ মিয়া এণ্ড রাজিয়া বেগম ট্রাস্টের উদ্দ্যোগে শীতবস্ত্র বিতরণ-কমলগঞ্জ বার্তা

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পরানধর নতুন বাড়ীর নিজ বাসস্থানে এম.ডি দুরুদ মিয়া এণ্ড রাজিয়া বেগম ট্রাস্টের ...