Breaking News
Home / কমলগঞ্জ / প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পাবে কমলগঞ্জে ৬৭৮৮ জন

প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পাবে কমলগঞ্জে ৬৭৮৮ জন

কমলগঞ্জ বার্তা ডেক্স রিপোর্ট:

করোনা ভাইরাস জনিত সংক্রাম্ক বিস্তার লাভ করায় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কার্যক্রম বুধবার উদ্বোধন করা হয়। কমলগঞ্জে উপজেলা পর্যায়ে ১টি পৌরসভা, ৯টি ইউনিয়নে মোট ৬৭৮৮জন উপকারভোগী দুইমাস পাবেন নগদ ২৫ শত টাকা ও ২০ কেজি চাল। চুড়ান্ত তালিকা সম্পন্ন করা হয়েছে। তবে অভিযোগ উঠেছে অনেক বিত্তবান লোকের নাম তালিকায় নাম উঠেছে। তবে প্রশাসন বলেছে শিক্ষক ও সরকারী প্রশাসনের লোকজন বাড়ি বাড়ি গিয়ে তালিকা যাচাইবাছাই করে যারা তালিকায় উপযুক্ত নয় বলে চিহ্নিত করে জমা দিয়েছেন নির্বাহী অফিসারের কার্যালয়ে।
জানা যায়, জেলা প্রশাসনের নির্দেশে কমলগঞ্জ উপজেলা প্রশাসন এর সহযোগীতায় কমলগঞ্জ পৌর সভার ৫৫০জন , কমলগঞ্জ সদর ইউপি ৬০২জন, রহিমপুর ৯৫০জন, পতনউষার ৬৪৫জন, মুন্সিবাজার ৫৫০জন, শমসেরনগর ৮৫০জন, আলীনগর ৮১৫জন আদমপুর ৭৬৫জন, ইসলামপুর ৮১০ ও মাধবপুর ইউনিযনে ৮০১জনসহ মোট ৬৭৮৮জন উপকারভোগী নাম জনপ্রতিনিধিরা ওয়ার্ড ভিত্তিক জাতীয় পরিচয়পত্র ও মোবাইল নাম্বার সংযুক্ত করে তালিকা প্রেরণ করেন জনপ্রতিনিধিরা। উপজেলা দুযোার্গ ও ত্রান কার্যালয়ে হতে তালিকাটি যাচাই বাছাই করতে উপজেলা নির্বাহী অফিসার আশেকুল শিক্ষক ও অফিসারদের মাঠ পর্যায়ে গিয়ে চুড়ান্ত তালিকা বাছাই কার্যক্রম শেষ করেছেন।
কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক জানান, চুড়ান্ত তালিকা শেষ। উপকারভোগীরা শিওর ক্যাশে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে সরাসরি টাকা আসবে। এখানে প্রশাসনের কোন সর্ম্পক থাকবে না।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

হযরত মফিজ উদ্দীন শাহ (রহঃ) ইসলামী সাংস্কৃতিক ফোরাম শমশেরনগরের কাউন্সিল অধিবেশন-২০২০ ইং অনুষ্ঠিত

অদ্য ২৪/১০/২০২০ ইং রোজ শনিবার বিকাল ৩ঃ৩০ মিনিটের সময় শমশেরনগর ব্রাদার্স পার্টি সেন্টারে হযরত মফিজ ...