Breaking News
Home / অপরাধ / ফলো আপ :: কমলগঞ্জে মারধরের পর ওয়েবসাইট থেকে মোছা হলো নারী মেম্বারের তথ্য!

ফলো আপ :: কমলগঞ্জে মারধরের পর ওয়েবসাইট থেকে মোছা হলো নারী মেম্বারের তথ্য!

রাফি আহমদ, কমলগঞ্জ ।।
মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগর ইউনিয়নে বুধবার পুরুষ ইউপি সদস্য কর্তৃক এক নারী ইউপি সদস্যকে মারধরের ঘটনায় কমলগঞ্জ থানায় মামলা হয়ে নির্যাতনকারী পুরুষ সদস্যের নামে গ্রেফতারী পরওয়ানা জারি। তবে এবার শমশেরনগর ইউনিয়ন পরিষদের ওয়েভ সাইড থেকে মুছে ফেলা হলো নির্যাতিতা নারী ইউপি সদস্যের তথ্য।
ত্রাণ বিতরণে অনিয়মের অভিযোগ করায় পূর্ব বিরোধের জের ধরে বুধবার বিকেলে শমশেরনগর ইউনিয়নের ৪,৫ ও ৬ ওয়ার্ডের সদস্যা শারমীন চৌধুরী ও ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সদস্যা নমিতা সিং পরিষদের চেয়ারম্যানের উপর গত ১৬ এপ্রিল উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছিলেন।
এর জের ধরে বুধবার ইউনিয়ন অফিসে আসার পর তাকে মারধর করলেন ইউপি সদস্য রুহেল চৌধুরী। আহত নারী ইউপি সদস্য রাতেই নিজে বাদী হয়ে নির্যাতনকারী ইউপি সদস্য রুহেল চৌধুরীকে আসামী করে থানায় একটি মামলা করেছিলেন। এ মামলায় নির্যাতনকারী পুরুষ ইউপি সদস্যের নামে গ্রেফতারী পরওয়ানা জারি হলে ৩ দিনেও পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি।
নির্যাতিতা ইউপি সদস্যা শারমীন চৌধুরী বলেন, আসামী ইউনিয়নের চেয়ারম্যানের ছত্র ছায়ায় ঘুরে বেড়ালেও পুলিশ তাকে গ্রেফতার করতে পারছে না। উল্টো শনিবার সকাল থেকে শমশেরনগর ইউনিয়ন পরিষদের ওয়েব সাইট থেকে তার মুঠোফোন নম্বরসহ সমূহ ঠিকানা মুছে ফেলা হয়েছে। তিনি ছাড়া পরিষদের চেয়ারম্যানসহ সকল সদস্যের তথ্য ওয়েব সাইটে রয়েছে। তিনি মনে করেন ইউনিয়নের চেয়ারম্যান জুয়েল আহমদ ইচ্ছে করেই এ কাজটি করেছেন।
নির্যাতিতা নারী ইউপি সদস্যের অভিযোগের প্রেক্ষিতে শমশেরনগর ইউনিয়নের ওয়েব সাইটে গিয়ে এর সত্যতা পাওয়া যায়।
শমশেরনগর ইউনিয়নের চেয়ারম্যান মো. জুয়েল আহমদ তার উপর আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, যেহেতু মামলা হয়েছে ও উপজেলা প্রশাসন থেকে তদন্ত হচ্ছে সেহেতু তদন্তক্রমে ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি কাউকে রক্ষার চেষ্টা করছেন না, তিনি ন্যায়ের পক্ষে। আর ইউনিয়ন তথ্য কেন্দ্র্রের প্রযুক্তিগত ত্রæটির কারণে এই নারী সদস্যের তথ্য মুছে গেছে।
শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী মামলার পর আসামীকে গ্রেফতারের চেষ্টার কথা স্বীকার করে বলেন, সে পালিয়ে বেড়াচ্ছে বলে গ্রেফতার করা যাচ্ছেনা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জ গাঁজা পাচারকালে ১ যুবক আটক-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ বার্তা ডেস্ক, রিপোর্ট ॥ কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের নয়াবাজার থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ এক ...