Breaking News
Home / কমলগঞ্জ / ফেইসবুকে সাংবাদিক রঞ্জুকে নিয়ে অশালীন মন্তব্য :: থানায় জিডি

ফেইসবুকে সাংবাদিক রঞ্জুকে নিয়ে অশালীন মন্তব্য :: থানায় জিডি

কমলগঞ্জ বার্তা ডেস্ক রিপোর্ট।। কমলগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক প্রথম আলো পত্রিকার প্রতিনিধি সিনিয়র সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জুকে নিয়ে ফেইসবুকে অশালীন মন্তব্য করায় কমলগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু নিজে থানায় উপস্থিত হয়ে এ সাধারণ ডায়েরী করেন।

জানা যায়, সাম্প্রতিক সময়ে করোনাভাইরাসের ব্যাপক সংক্রমনের কারণে সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও লকডাউন চলছে। আর এই লক ডাউনের কারণে সারা দেশের মত কমলগঞ্জ উপজেলার নিম্ন আয়ের সাধারণ মানুষজনও কর্মহীন হয়ে পড়েছেন। উজেলার একটি পৌরসভা ও নয়টি ইউনিয়নের বিভিন্ন এলাকায় সরকারী-বেসরকরী বিভিন্ন প্রতিষ্টান ও ব্যক্তিগত উদ্যোগে এসব অসহায় মানুষজনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ চললেও বিভিন্ন প্রত্যন্ত এলাকায় এখন পৌছেনি কোন ত্রাণ সামগ্রী ।  তেমনি এক এলাকা কমলগঞ্জ উপজেলার পতনউষার ইউনিয়নের লাঘাটারপার । সেখানকার শতাধিক পরিবার কোন প্রকার ত্রাণ না পেয়ে অনাহারে- অর্ধাহারে দিন কাটাচ্ছেন। দূরভোগে পড়া এসব মানুষজন তাদের দূর্দশার কথা ফোনে সাংবাদিকদের জানিয়ে সাহায্য কামনা করার পর বিষয়টি নিয়ে গত ১৪ এপ্রিল সাংবাদিক নুরুল মোহাইমিন মিল্টন তার ফেইসবুকে  একটি পোষ্ট দেন। সেই পোস্টের উপর সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু তার মন্তব্যে জনপ্রতিনিধিদের উপর গঠনমূলক সমালোচনা করেছিলেন। এরপর থেকে পতনউষার ইউনিয়নের চেয়ারম্যানের অনুসারী একটি পক্ষ ধারাবাহিকভাবে সাংবাদিক রঞ্জুকে আক্রমণ করে ফেইসবুকে নানা অসৌজন্য মূলক মন্তব্য করতে থাকে।

শুধু তাই নয়, বুধবার রাতে কমলগঞ্জ পৌরসভার নগর এলাকার আব্দুল বাছিতের ছেলে ব্রোনাই প্রবাসী মো. সাইদুল বাছিত সায়েদ তার নিজস্ব আইডি থেকে সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জুকে নিয়ে অশালীন ও কু-রুচিপূর্ণ  একটি পোষ্ট দেয়। এই পোষ্টটির স্ক্রীণশর্ট নিয়ে আজ বৃহস্পতিবার দুপুরে সাংবাদিক রঞ্জু কয়েকজন সহকর্মী সাংবাদিককে সাথে নিয়ে কমলগঞ্জ থানায় মো. সাইদুল বাছিত সায়েদের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরী করেন।
এদিকে কমলগঞ্জের সর্বমহলে প্রিয় শিক্ষক, সাংবাদিক, ক্রীড়া সংগঠক ও সমাজ সেবক মুজিবুর রহমান রঞ্জুকে নিয়ে ফেইসবুকে কু-রুচিপূর্ণ মন্তব্য করায় দেশে বিদেশে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রতিবাদ নিন্দার ঝড়ে উঠেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা প্রদান-কমলগঞ্জ বার্তা

নিউজ ডেস্ক ॥  কমলগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সনাতন ধর্মাবলম্বীদের মধ্যে ...