Breaking News
Home / কমলগঞ্জ / বড়লেখায় ইয়াবাসহ ৩ যুবক গ্রেফতার

বড়লেখায় ইয়াবাসহ ৩ যুবক গ্রেফতার

বডলেখা প্রতিনিধি ।। বড়লেখা উপজেলার সীমান্তবর্তী উত্তর শাহবাজপুর এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ ও বিজিবি’র মাদক বিরোধী যৌথ অভিযানে ১৯৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ যুবককে আটক করা হয়েছে। শুক্রবার দুপুরে মাদকদ্রব্য পাচার ও নিয়ন্ত্রণ আইনে গ্রেফতার দেখিয়ে আটক ৩ যুবককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এরা হচ্ছে কুলাউড়া উপজেলার বিলের পাড় গ্রামের তজম্মুল আলীর ছেলে সাদেক (২৭), পৃথিম পাশা গ্রামের মৃত মদরিছ আলীর ছেলে মফিক আলী (২৮) ও বড়লেখার কাঞ্চনপুর গ্রামের মৃত আব্দুল হকের ছেলে সৈয়দ আহমদ (৩৫)।

থানা পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের সীমান্তবর্তী আতুয়া গ্রাম ও এর আশপাশ এলাকায় শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ইন্সপেক্টর মো. মোশাররফ হোসেনের নেতৃত্বে পুলিশ ও বিজিবি মাদক বিরোধী যৌথ অভিযান চালাচ্ছিল। আতুয়া গ্রামের আব্দুল মতিনের বাড়ির সামনের কাচা রাস্তায় দাঁড়িয়ে কয়েকজন যুবক ও মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদে সেখানে অভিযান চালিয়ে পুলিশ ও বিজিবি ৩ যুবককে আটক করে। এসময় তাদের দেহ তল­াশী করে ১৯৫ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক ক্রয়ের জন্য পকেটে গচ্চিত ৩৮ হাজার টাকা উদ্ধার ও তাদের বাহন পালসার মোটর সাইকেলটি পুলিশ জব্দ করেছে।

শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর মো. মোশাররফ হোসেন জানান, ইয়াবা ট্যাবলেটসহ ৩ যুবক আটকের ঘটনায় থানায় মামলা হয়েছে। শুক্রবার দুপুরে আটকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

জেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেলেন মিছবাউর রহমান

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ নির্বাচনে আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন পেয়েছেন মিছবাহুর ...