Breaking News
Home / গণমাধ্যম / মুজিববর্ষের বিশেষ উপহার কমলগঞ্জে ভূমি ও গৃহহীন পরিবারের ৮৫টি ঘরের ভার্চ্যুয়াল উদ্বোধন-কমলগঞ্জ বার্তা

মুজিববর্ষের বিশেষ উপহার কমলগঞ্জে ভূমি ও গৃহহীন পরিবারের ৮৫টি ঘরের ভার্চ্যুয়াল উদ্বোধন-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জপ্রতিনিধি: মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উপহার হিসেবে দেশব্যাপী গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধনের পর পরই মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার উপকারভোগী ৮৫ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার হিসেবে নবনির্মিত গৃহের ও জমির মালিকানা হস্তান্তর করা হয়।

শনিবার (২ জানুয়ারী) সকাল ১১টায় কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হকের সভাপতিত্বে নবনির্মিত গৃহের ও জমির মালিকানা হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো.আব্দুস শহীদ এমপি। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক( রাজস্ব) মল্লিকা দে, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী, পৌর মেয়র জুয়েল আহমেদ, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আসলাম ইকবাল, সাবেক সভাপতি এম মোসাদ্দেক আহমেদ সহ উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যানবৃন্দ।

কমলগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আছাদুজ্জামান বলেন, কমলগঞ্জের রহিমপুর, পতনউষার, মুন্সীবাজার, আলীনগর ও ইসলামপুর ইউনিয়নে ভূমি ও গৃহহীন ৮৫টি পরিবারের জন্য ৮৫টি ঘর নির্মিত হয়েছে। ইতোমধ্যে ৬০টি ঘরের নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। বাকিগুলো নির্মানাধীন রয়েছে। পর্যায়ক্রমে বাকি ঘরগুলো নির্ধারিত ভূমি ও গৃহীনদের কাছে হস্তান্তর করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জের শহীদনগর বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন ৩০ অক্টোবর-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ বার্তা রিপোর্ট ॥ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের শহীদনগর বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন ২০২১ আগামী ...