Breaking News
Home / মৌলভীবাজার / মৌলভীবাজারে নিখোঁজের ৫ দিন পর শিশু কামরানের লাশ উদ্ধার

মৌলভীবাজারে নিখোঁজের ৫ দিন পর শিশু কামরানের লাশ উদ্ধার

আমিনুল ইসলাম হিমেলঃ মৌলভীবাজার সদর উপজেলার মনুমুখ ইউনিয়নের সাধুহাটি এলাকা থেকে কামরান আহমদ নামের ৬ বছরের এক শিশুর লাশ মাটি চাপা অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। এলাকাবাসী ও পুলিশ জানায়, সাধুহাটি গ্রামের ওমান প্রবাসী কয়েছ মিয়ার ৬ বছরের শিশু কামরান গত ২৯ তারিখ সকাল ৯টায় বাড়ি থেকে নিখোঁজ হয়। নিখোঁজের পর তার পরিবারের কাছে মোবাইল ফোনে মুক্তিপন হিসেবে ৫ লক্ষ টাকা দাবী করে এক ব্যাক্তি। এ ঘটনার ওমান প্রবাসী কয়েছ মিয়ার খালাতো ভাই লিটন মিয়া মোবাইল নাম্বার উল্লেখ করে অজ্ঞাত আসামী করে মৌলভীবাজার মডেল থানায় ১ জুলাই মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ প্রযুক্তি ব্যবহার করে চাচা আল-আমিনকে আটক করে জিজ্ঞ্সাবাদ করলে সে হত্যার কথা স্বীকার করে।
পরে রাতে পুলিশ সুপার মোহাম্মদ শাহজালালের নেতৃত্বে একদল পুলিশ সাধুহাটি গ্রামে আল-আমিনকে নিয়ে গেলে মাটির নীচে পুতে রাখা স্থানটি দেখায়। ওই স্থান থেকে মাটি খুড়ে শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ।
আল-আমিনকে পুলিশ স্বীকার করে পলিথিন দিয়ে মুখে কসটেপ মেরে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে। কামরান পার্শবর্তী সরকারবাজার কিন্ডার গার্টেন স্কুলের নার্সারিতে পড়তো। আল-অমিন ও নিহত শিশু কামরান একই বাড়ীতে বসবাস করতো।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় নিহত -১

শ্রীমঙ্গলে প্রতিনিধি ॥ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে একটি নির্মাণাধীন কালভার্টের নীচে মোটরসাইকেলসহ পড়ে সনাতন কর্মকার (৩৫) নামে ...