Breaking News
Home / মৌলভীবাজার / মৌলভীবাজারে নিখোঁজের ৫ দিন পর শিশু কামরানের লাশ উদ্ধার

মৌলভীবাজারে নিখোঁজের ৫ দিন পর শিশু কামরানের লাশ উদ্ধার

আমিনুল ইসলাম হিমেলঃ মৌলভীবাজার সদর উপজেলার মনুমুখ ইউনিয়নের সাধুহাটি এলাকা থেকে কামরান আহমদ নামের ৬ বছরের এক শিশুর লাশ মাটি চাপা অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। এলাকাবাসী ও পুলিশ জানায়, সাধুহাটি গ্রামের ওমান প্রবাসী কয়েছ মিয়ার ৬ বছরের শিশু কামরান গত ২৯ তারিখ সকাল ৯টায় বাড়ি থেকে নিখোঁজ হয়। নিখোঁজের পর তার পরিবারের কাছে মোবাইল ফোনে মুক্তিপন হিসেবে ৫ লক্ষ টাকা দাবী করে এক ব্যাক্তি। এ ঘটনার ওমান প্রবাসী কয়েছ মিয়ার খালাতো ভাই লিটন মিয়া মোবাইল নাম্বার উল্লেখ করে অজ্ঞাত আসামী করে মৌলভীবাজার মডেল থানায় ১ জুলাই মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ প্রযুক্তি ব্যবহার করে চাচা আল-আমিনকে আটক করে জিজ্ঞ্সাবাদ করলে সে হত্যার কথা স্বীকার করে।
পরে রাতে পুলিশ সুপার মোহাম্মদ শাহজালালের নেতৃত্বে একদল পুলিশ সাধুহাটি গ্রামে আল-আমিনকে নিয়ে গেলে মাটির নীচে পুতে রাখা স্থানটি দেখায়। ওই স্থান থেকে মাটি খুড়ে শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ।
আল-আমিনকে পুলিশ স্বীকার করে পলিথিন দিয়ে মুখে কসটেপ মেরে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে। কামরান পার্শবর্তী সরকারবাজার কিন্ডার গার্টেন স্কুলের নার্সারিতে পড়তো। আল-অমিন ও নিহত শিশু কামরান একই বাড়ীতে বসবাস করতো।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

উদীয়মান সংবাদকর্মী রাজন দত্ত রাজু’র উপর সন্ত্রাসী হামলা

অপরাধ প্রতিবেদক ।।  জাতীয় দৈনিক মুক্ত আওয়াজ পত্রিকার কমলগঞ্জ প্রতিনিধি,  জনপ্রিয় অনলাইন দৈনিক কমলগঞ্জ কমলগঞ্জ ...