Breaking News
Home / মৌলভীবাজার / মৌলভীবাজারে ভূয়া ডাক্তার আটক ১ মাসের জেল জরিমানা

মৌলভীবাজারে ভূয়া ডাক্তার আটক ১ মাসের জেল জরিমানা

কমলগঞ্জ বার্তা ডেস্ক,রিপোর্টঃ মৌলভীবাজার শহরের শ্রীমঙ্গল সড়কে আইকন ডায়াগনস্টিক সেন্টার থেকে রোগী দেখার সময় নিবাহী ম্যাজিস্ট্র্যাট জেপি দেওয়ানের নেতৃত্বে র‌্যাবের অভিযানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ভূয়া ডাক্তার মোস্তাফিজুর রহমান (৪৫)কে আটক করে ১ মাসের কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
শুক্রবার (৭ জুলাই) দুপরে তাকে আটক করা হয়। শ্রীমঙ্গল র‌্যাব ৯ এর অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) বিমান চন্দ্র কর্মকার বিষয়টি মৌলভীবাজার টোয়েন্টিফোর ডট কমকে বিষয়টি নিশ্চিত করেন।
জানাযায়,ভুয়া ডাক্তার গত তিন মাস থেকেআইকন ডায়াগনস্টিক সেন্টারে বিশেষজ্ঞ ডা. পরিচয়ে রোগী দেখে আসছিল। তার আসল নাম রাকিবুল ইসলাম। কুমিল্লার হোসনা উপজেলার নিলুখী গ্রামের তার বাড়ি। আইকন ডায়াগনস্টিক সেন্টার সূত্রে জানাযায়,সঠিক নাম রাকিবুল ইসলা ও তার ভুয়া নাম মোস্তাফিজুর রহমান বলে আইকন ডায়াগনস্টিক সেন্টার দেড় মাস আগে চকরি নেন । কিন্তু ডায়াগনস্টিক কৃর্তৃপক্ষকে কোন সনদপত্র তখন দেননি। রোজা মাসের পরে সনদপত্র দিবেন বলে সময় নেন। কিন্তু রোজার পরেও ওই ডাক্তার সনদপত্র দিতে পারেননি। আজ শুক্রবার ডায়াগনস্টিক মালিক বিষয়টি র‌্যাব ৯ শ্রীমঙ্গলকে অবগত করলে তারা এসে তাকে আটক করেন। এবং নির্বাহী ম্যাজিষ্টেট জেপি দেওয়ান ঘটনাস্থলে ভ্রাম্যমান আদালত গঠন করে ভূয়া ডাক্তারকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ২০ হাজার টাকা জরিমানা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় নিহত -১

শ্রীমঙ্গলে প্রতিনিধি ॥ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে একটি নির্মাণাধীন কালভার্টের নীচে মোটরসাইকেলসহ পড়ে সনাতন কর্মকার (৩৫) নামে ...