Breaking News
Home / পাঠকেই লেখা / মৌলভীবাজারে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তি উপলক্ষে সেচ্ছাসেবী ও সমাজকর্মীদের বর্ণাঢ্য র‍্যালি সম্পন্ন-কমলগঞ্জ বার্তা

মৌলভীবাজারে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তি উপলক্ষে সেচ্ছাসেবী ও সমাজকর্মীদের বর্ণাঢ্য র‍্যালি সম্পন্ন-কমলগঞ্জ বার্তা

মৌলভীবাজার জেলা সেচ্ছাসেবী ও সমাজকর্মীদের উদ্দ্যোগে মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তি উদযাপন উপলক্ষে আজ ২০ মার্চ ২০২১ইং মৌলভীবাজার কেন্দ্রীয় শহীদ মিনার হতে শুরু করে জেলার প্রধান সড়কগুলো প্রদক্ষিন করে ।
র‍্যালি পূর্ব সমাবেশে সভাপতিত্ব করেন শেখ বোরহান উদ্দিন ইসলামী সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব ও কালের কন্ঠ শুভসংঘ মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক তাকবীর হোসাইন মান্নার সন্চালনায় স্বাগত বক্তব্য রাখেন স্পন্দন মৌলভীবাজারের সভাপতি ইহাম মোজাহিদ,হিলফুল ফুজুল ইসলামী যুব সংঘের সাধারণ সম্পাদক সিরাজুল হাসান। কেক কেটে র‍্যালি উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান ।প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মৌলভীবাজার ও হবিগন্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন ।
বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বিশিষ্ট লেখক ও গবেষক মুক্তিযোদ্ধা এড. মুজিবুর রহমান মুজিব,সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জামাল উদ্দিন আহমদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব খালেদ চৌধুরী,ওয়ালন্টের উপপরিচালক মনজুরুল ইসলাম ।
এসময় সেচ্ছাসেবক ও সমাজকর্মীদের মাঝে বক্তব্য রাখেন সৈয়দ শাহেদ আলী, জুবায়ের আলী আহমদ,আব্দুস সামাদ খান, মিজানুর রহমান,শাহ রাজুল আলী,শহিদ আলী, আব্দুল মুত্তাকিন শিবলু,মিজানুর রহমান রাসেল,দুলাল হোসেন জুমান,বোরহান উদ্দিন রুপক,রহমান মামুন,নাজমুল ইসলাম খান,ওয়াসিম আহমেদ নিশান,,এম জুনেদ আহমদ,এম হাবিবুর রহমান হাবীব,সজিবুর রহমান টিপু,ফখরুল ইসলাম,সামীর আহমদ শিপু,সুমন আহমেদ,আবদাল হোসাইন, কামরান আহমেদ চৌধুরী, নাজমুল হোসাইন,সোহান হোসাইন হেলাল,আজিজুর রহমান শিবলু,কাশেম আহমেদ,রাহেল আহমেদ,অলি আহমেদ,সাব্বির খন্দকার,জহির রায়হান,মোস্তাকিম আহমেদ টিটু,হ্রদয় খান হুমায়ুন,আদনান ইমন,শাহরিয়ার খান সাকিব,আবুল মাসুম রনি,দুলাল আহমদ,মারুফ খান পাবেল,জাকির হোসেন, জাবেদ আহমেদ,মাসুক আহমেদ, রাইসুল ইসলাম ।
বাংলাদেশের ৫০ বছর পূর্তি উপলক্ষে এই বর্নাঢ্য রালীর নির্ধারিত সময়ের পূর্বেই সারা জেলা থেকে আগত হাজার হাজার সেচ্ছাসেবী ও সমাজকর্মীদের পদচারণায় মুখরিত হয়ে উঠে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গন ।
উৎসবমুখর পরিবেশে রং বেরংঙ্গের ব্যানার ফেষ্টুন সহ এই বর্ণাঢ্য র‍্যালি শুরু হলে জেলা শহরের স্হানে স্হানে তীব্র যানজট শুরু হয় ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে হীড বাংলাদেশ কর্তৃক ৬২ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ প্রতিনিধি ॥ কমলগঞ্জে বেসরকারী উন্নয়ন সংস্থা হীড বাংলাদেশ সিলেট-১ এরিয়ার মাইক্রো ফাইন্যান্স কর্মসূচির সকল ...