Breaking News
Home / মৌলভীবাজার / মৌলভীবাজার এক যুক্তরাজ্য প্রবাসী নারীর মৃত্যু : ধারনা করোনায় আক্রান্ত ছিলেন

মৌলভীবাজার এক যুক্তরাজ্য প্রবাসী নারীর মৃত্যু : ধারনা করোনায় আক্রান্ত ছিলেন

 

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে এক যুক্তরাজ্য প্রবাসী নারীর মৃত্যু হয়েছে। ধারনা করা হচ্ছে করোনায় আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন। প্রায় ১ মাস পূর্বে রেজিয়া বেগম (৬০) নামের এই নারী যুক্তরাজ্য থেকে দেশে আসেন। শহরের কাশিনাথ রোডের এম.আর.ভিলা নামীয় নিজেস্ব বাসায় বসবাস করতেন।
একটি সূত্রে জানা যায়, ২২ মার্চ দূপুর দেড় টার দিকে রেজিয়া বেগমকে সদর হাসপাতালে নিয়ে গেলে কিছুক্ষণপর চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়। তরিগরি করে সদর হাসপাতাল থেকে আত্মীয়স্বজন শহরের লাইফলাইন হাসপাতালে নিয়ে যান। সেখানেও চিকিৎসক মৃত ঘোষনা করেন। পরে লাশ কাশিনাথ রোডের বাসায় নিয়ে গোছল শেষে কাপনের কাপড় পড়িয়ে রাত ৯টার দিকে একটি ফ্রিজিং গাড়ীতে রাখা হয়।সোমবার ২৩ মার্চ দূপুরে সদর উপজেলার ভাদগাঁও গ্রামে স্বামীর বাড়ি নেয়া হয়। ওখানে দূপুর ২টায় গাড়ীতে রাখা অবস্থায় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে তার লাশ নিয়ে যাওয়া হয় একই উপজেলার গিয়াস নগরে। সেখানে বিকেল ৩ টায় ২য় জানাজা শেষে মাদ্রাসার পাশে লাশ দাফন করা হয়। এ ঘটনার পর শহরের কাশিনাথ রোডের ৫টি বাসাকে প্রশাসন হোম কোয়ারেন্টাইনে আওতায় নিয়ে আসে। পাশাপাশি হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্টাফ মিলে ৭ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

মৃত্যুবরণকারী প্রবাসী রেজিয়া বেগমের আত্মীয়রা জানান, প্রায় ১মাস পূর্বে যুক্তরাজ্য থেকে দেশে ফিরেন। হার্টের সমস্যার কারণে হাসপাতালে নেয়া হয়। এর অগেও একবার ওই হাসপাতালে চিকিৎসা নেয়া হয়। এ বিষয়ে একটি মেডিক্যাল টিম তার বাসায় গিয়ে নমুনা সংগ্রহ করে।
এবিষয়ে জানতে সিভিল সার্জন ডাঃ তাওহীদ আহমদের সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করেও পাওয়া যায়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

‘একুশ শতকের চিন্তা চেতনায় দেশ ও জাতিকে এগিয়ে নিতে হবে’: ডিসি মীর নাহিদ

রাফি আহমদ রিপন, কমলগঞ্জ ।। একুশ শতকের চিন্তা চেতনায় দেশ ও জাতিকে এগিয়ে নিতে সাংবাদিকদের ...