Home / মৌলভীবাজার / মৌলভীবাজার কুলাউড়ায় শ্যালিকাকে হত্যা করেছে দুলাভাই.দুলাভাই গ্রেপ্তার

মৌলভীবাজার কুলাউড়ায় শ্যালিকাকে হত্যা করেছে দুলাভাই.দুলাভাই গ্রেপ্তার

কমলগঞ্জ বার্তা,ডেস্ক রিপোর্টঃ
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের পাবই গ্রামে স্ত্রীকে ফিরিয়ে না নিতে পেরে ঝগড়া করে স্ত্রী ও ছেলেকে আহতের পর শালিকে কুপিয়ে হত্যা করেছে পাষণ্ড দুলাভাই।হত্যার পরে নিজেই আত্মহত্যার চেষ্টা করে।
২৩মে মঙ্গলবার সকাল ১০টায় পাবই গ্রামে এ ঘটনাটি ঘটেছে। জানা যায়, কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামের মো: আলাউদ্দীনের ছেলে মো: সালাউদ্দীন (৩৫) দুই বছর পূর্বে সে দ্বিতীয় বিয়ে করে কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের পাবই গ্রামের মৃত মছলু মিয়ার মেয়ে রায়না বেগমকে(২২)। তাদের ঘরে মাছুম মিয়াা নামে ৬ মাসের একটি ছেলে সন্তানও রয়েছে। পারিবারিক কলহে স্ত্রী রায়না পাবই গ্রামে বাবার বাড়ী এসে কমলগঞ্জে স্বামীর বাড়ি যাচ্ছিল না। গত ২১ মে রায়নার শ্বশুর মো: আলাউদ্দীন নিজে এসে পুত্রবধূকে নিতে চাইলে সে স্বামীর বাড়ি ফিরতে রাজি হয়নি। তখন শ্বশুর নিজেও হুমকি ধমকি দিয়ে ফিরে যান।
২২মে সোমবার রাত ১১টায় হত্যাকারী সালাউদ্দীন নিজে শ্বশুর বাড়ি এসে রাত্রিযাপন করে সকালে স্ত্রী সন্তানকে নিয়ে যেতে চায়। তখন স্ত্রী স্বামীর সাথে যেতে চায়নি বলে শুরু হয় তর্ক বিতর্ক। এই তর্কবিতর্কের এক ফাঁকে স্বামী সালাউদ্দীন স্ত্রী রায়না ও শিশু সন্তান মাসুমকে কুপিয়ে আহত করে। এসময় হাতে থাকা ছোরা দিয়ে দৌড়ে গিয়ে কুপিয়ে শ্যালিকা মনি বেগমকে(১৬) হত্যা করে। পরে সে ঘরের ভিতর গিয়ে নিজে আত্মহত্যার চেষ্টা করে।
এ ঘটনার খবর পেয়ে বাড়ির লোকজন ও গ্রামবাসী এসে পাষন্ড স্বামীকে আটকিয়ে রাখে। আহত স্ত্রী রায়না ও শিশু সন্তান মাসুমকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। রায়নার মা রাবেয়া বেগম ও বড় ভাই মজিদ মিয়া বলেন, ঘটনাটি কুলাউড়া থানাকে কর্তৃপক্ষকে অবহিত করলে পুলিশ এসে স্বামী সালাউদ্দীনকে আটক করে। হাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল বাছিত (বাচ্চু) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন শুনেছি আমি এখন যাচ্ছি।
কুলাউড়া থানার ওসি মো: শামছুদ্দোহা পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যাকারীকে আটক করা হয়েছে। হত্যায় ব্যবহৃত ছোরাও জব্দ করা হয়েছে। নিহতকে ময়নাতদন্তে মৌলভীবাজার হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

নারী আইনজীবী হত্যাকান্ডে ৩ জনের বিরুদ্ধে অভিযোগপত্র

    কমলগঞ্জ বার্তা নিউজ ডেস্ক ॥ বড়লেখায় চাঞ্চল্যকর মহিলা আইনজীবী আবিদা সুলতানা হত্যা মামলার ...