Breaking News
Home / আলোচিত খবর / মৎস্য সপ্তাহ উপলক্ষে কমলগঞ্জে মাছ চাষ বিষয়ক নিবিড় পরামর্শ-কমলগঞ্জ বার্তা

মৎস্য সপ্তাহ উপলক্ষে কমলগঞ্জে মাছ চাষ বিষয়ক নিবিড় পরামর্শ-কমলগঞ্জ বার্তা

 কমলগঞ্জ বার্তা ডেস্ক, রিপোর্ট ॥ “মাছ উৎপাদন বৃদ্ধি করি, সুখী সমৃদ্ধ দেশ গড়ি” এ প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজারের কমলগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২০ পালিত হচ্ছে। ২১-২৭ জুলাই জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মৎস্য চাষীদের মাছচাষ বিষয়ক নিবিড় পরামর্শ সেবা প্রদান, পুকুরের মাটি ও পানি পরীক্ষার আয়োজন করেছে উপজেলা মৎস্য দপ্তর।

মৎস্য সপ্তাহ পালনের অংশ হিসেবে বৃহস্পতিবার ২৩ জুলাই দুপুর ২টায় কমলগঞ্জ পৌর এলাকার গোপালনগর গ্রামে মৎস্য চাষীদের মাছচাষ বিষয়ক নিবিড় পরামর্শ সেবা প্রদান, পুকুরের মাটি ও পানি পরীক্ষা করা হয়। মৎস্য খামারী ও সাংবাদিক সুব্রত দেবরায় সঞ্জয়ের গোপালনগর গ্রামের মৎস্য খামারের ৪টি ফিশারির মাটি ও পানি পরীক্ষা এবং এলাকার মৎস্য চাষীদের মাছচাষ বিষয়ক নিবিড় পরামর্শ সেবা প্রদান করে উপজেলা মৎস্য দপ্তর।
এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা একে.এম মহসিন, উপজেলা মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি ও মৎস্য খামারী সুব্রত দেবরায় সঞ্জয়, ক্ষেত্র সহকারী আজমল হোসেন, আয়ুব আলী, মৎস্য চাষী লিটনসহ এলাকার মৎস্যচাষীবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

সৈয়দ মাসুমের বিলেতে কমলগঞ্জের শতজন ও সদ্য প্রকাশিত কাব্যগ্রন্থদ্বয়ের মোড়ক উম্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান ২৭শে ফেব্রুয়ারী

আগামী ২৭শে ফেব্রুয়ারী শনিবার বেলা ১০ ঘটিকায় মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে লেখক কবি সৈয়দ ...