Breaking News
Home / কমলগঞ্জ / শমশেরনগরে জেলা প্রশাসনের আয়োজনে ১০০ পরিবারকে ঈদ উপহার

শমশেরনগরে জেলা প্রশাসনের আয়োজনে ১০০ পরিবারকে ঈদ উপহার

রাফি আহমেদ রিপন, কমলগঞ্জ ।।
করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে যাওয়া মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে অসহায় ও দু:স্থ ১০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক নাজিয়া শিরিন। বুধবার বিকাল ৩টায় শমশেরনগর হাজী মো: উস্তওয়ার বালিকা উচ্চবিদ্যালয় মাঠে প্রথানমন্ত্রীর ত্রাণ তহবিল ও ২৪তম বিসিএস প্রশাসন এসোসিয়েশনের উদ্যোগে মৌলভীবাজার জেলা প্রশাসনের আয়োজনে এই ঈদ সামগ্রী উপহার প্রদান করা হয়। সামাজিক দূরত্ব বজায় রেখে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপহার প্রদান করেন জেলা প্রশাসক নাজিয়া শিরিন।
ঈদ উপহার বিতরণ কালে মৌলভীবাজার জেলা প্রশাসক নাজিয়া শিরিন বলেন, যেহেতু করোনা ভাইরাস একটি মহামারি, সেহেতু সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। অপ্রয়োজনে ঘরের বাহিরে বের হবেন না। সামাজিক দূরত্ব বজায় রেখে সবাইকে চলতে হবে। একটু সচেতন হয়ে স্বাস্থ্য বিধি মেনে চললে করোনা সংক্রমণ থেকে রক্ষা পাওয়া যাবে। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে তিনি সারা জেলায় বিভিন্ন স্থানে প্রতিদিন এভাবে ১০ কেজি করে চাল বিতরণ করে আসছেন। আর ২৪তম বিসিএস প্রশাসন এসোসিয়েশনের উদ্যোগে ঈদ উপহার হিসেবে সেমাই, চিনি, দুধ ও সাবান বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজারের সহকারি কমিশনার ও নির্বাহী হাকিম আমজাদ হোসেন, কমলগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী, হাজী মো. উস্তওয়ার বালিকা উচ্চবিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আইয়ুব আলী, প্রধান শিক্ষক মো. নুরে আলম সিদ্দিক, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক সালেহ এলাহী কুটি, সাংবাদিক ও পরিচালানা কমিটির সদস্য মুজিবুর রহমান রঞ্জু, সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, সাজিদুর রহমান সাজু, জয়নাল আবেদীন, আব্দুল আহাদ, সালাউদ্দীন শুভ, রুহুল ইসলাম হৃদয় ও আলমগীর হোসেন প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক দুটি চা বাগানে দুই প্রতিবন্ধী গৃহ নির্মাণ কাজের উদ্বোধন

আমিনুল ইসলাম হিমেল ॥ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নের শমশেরনগর  ও আলীনগর চা বাগানে দুই ...