Breaking News
Home / অপরাধ / শমসেরনগরে নারী ইউপি সদস্যাকে পিঠালেন পুরুষ ইউপি সদস্য

শমসেরনগরে নারী ইউপি সদস্যাকে পিঠালেন পুরুষ ইউপি সদস্য

রাফি আহমেদ রিপন, কমলগঞ্জ ।।
কমলগঞ্জের শমসেরনগর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্যা শারমিন আক্তার চৌধুরীকে পিঠালেন একই ইউনিয়নের ইউপি সদস্য রুহেল আহমেদ চৌধুরী। বুধবার বিকাল ৪টার দিকে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এ ঘটনা ঘটে। এ সময় ইউপি চেয়ারম্যান পরিষদে ছিলেন না। খবর পেয়ে ইউপি চেয়ারম্যান মো. জুয়েল আহমেদ ঘটনাস্থলে পৌঁছে আহত ইউপি সদস্যাকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
শমসেরনগর ইউনিয়ন পরিষদের ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্যা শারমিন আক্তার চৌধুরী অভিযোগ, করোনা পরিস্থিতিতে সরকারী ত্রাণ বিতরনের তালিকায় নাম দেওয়া না দেওয়া নিয়ে দুপুরে উপজেলা পরিষদে কথা কাটাকাটি হয় পরিষদের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য রুহেল আহমেদ চৌধুরীর। এ সময় তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। পরে বিকাল ৪টার দিকে তিনি ইউনিয়ন পরিষদে গেলে আবারো তার সাথে তর্কে জড়িয়ে পড়েন ইউপি সদস্য রুহেল। এক পর্যায়ে ক্ষিপ্ত ইউপি সদস্য রুহেল আরএফএলের চেয়ার দিয়ে ও বাইসাইকেল তুলে তাকে বেধড়ক পেঠানো হয়। তবে অভিযোগ অস্বীকার করে ইউপি সদস্য রুহেল আহমেদ চৌধুরী বলেন,আমি শারীরিকভাবে অসুস্থ্।
এ বিষয়ে আপনার সাথে পড়ে কথা বলবো। হাসপাতালে আলাপকালে ইউপি চেয়ারম্যান মো. জুয়েল আহমেদ বলেন, ঘটনাটি দুঃখজনক। অনাকাঙ্খিত এ ঘটনার খবর পেয়ে দ্রুত পরিষদে পৌঁছে আহত সদস্যকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করি। বিষয়টি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার এবং ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাকে মৌখিকভাবে জানিয়েছেন বলেও জানান ইউপি চেয়ারম্যান।
কমলগঞ্জের ইউএনও মো. আশেকুল হক বলেন, আহত শারমিন আক্তার চৌধুরী একজন নারী জনপ্রতিনিধি। তার গায়ে হাত তোলা একটি ফৌজদারী অপরাধ।  এ বিষয়ে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে ইউএনও জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে ১০ মাসেও উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি হয়নি

কমলগঞ্জ বার্তা প্রতিবেদক ।। মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের ১০ মাস অতিবাহিত হলে ...