Breaking News
Home / জাতীয় / শ্রীমঙ্গলে কিশোরী ধর্ষণ, দুই অভিযুক্ত আটক

শ্রীমঙ্গলে কিশোরী ধর্ষণ, দুই অভিযুক্ত আটক

শ্রীমঙ্গলে প্রতিনিধি ॥

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ১৭ বছর বয়সী এক কিশোরীকে চাবাগানে নিয়ে পালাক্রমে ধর্ষণের ঘটনা ঘটেছে।

এ ঘটনার ২ ঘণ্টা পর শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক তদন্ত সোহেল রানার নেতৃত্বে অভিযান চালিয়ে অভিযুক্ত দুই ধর্ষককে আটক করতে সক্ষম হয়েছে। তারা দুজনই ওই চা-বাগানের নাইট চৌকিদার।

এরা হলো – উপজেলার ভাড়াউড়া চাবাগানের মৃত অনিল দোষাদের ছেলে কৈলাশ দোষাদ (২৫) ও একই চাবাগানের মৃত পূজনা মৃধার ছেলে জহর লাল মৃধা (২৯)। অপর অভিযুক্ত টমটম চালককে শনাক্ত ও গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

পুলিশ জানায়, শুক্রবার (৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে নয়টায় বধ্যভূমি সংলগ্ন ভাড়াউড়া চা বাগানে ভেতরে এ ঘটনা ঘটনা ঘটে।

ওই কিশোরীর মা জানান, তাদের বাসা শহরের ক্যাথলিক মিশনের পিছনের রহমান মিয়ার কলোনিতে। তার মেয়ে দিনাজপুরের ফুলবাড়িয়ায় ঝিয়ের কাজ করে। গত নয়দিন আগে  বেড়াতে শ্রীমঙ্গলে এসেছে।

পুলিশ পরিদর্শক (তদন্ত) সোহেল রানা জানান, শুক্রবার সন্ধ্যার পর একই এলাকার পূর্ব পরিচিত আঞ্জব আলীর ছেলে অটোরিকশা চালক ইয়াকুব আলী (১৬) কে নিয়ে বধ্যভুমি এলাকায় বেড়াতে যায়।

সেখানে রাত নয়টা পর্যন্ত অবস্থান করে রাস্তার পাশে ঝাল মুড়ি খাওয়া অবস্থায় অপরিচিত এক টমটম চালক বাসায় পৌঁছে দিবে বলে তাদেরকে টমটমে উঠায়।

এ সময় আগে থেকে সেখানে অবস্থান করা আটককৃত দুই ধর্ষক টমটমে উঠে ভাড়াউড়া চা-বাগানের নির্জন স্থানে নিয়ে যায় । সেখানে ধর্ষকদের একজন মেয়েটির সাথে থাকা ইয়াকুবকে রশি দিয়ে বেঁধে টমটমে আটকে বসিয়ে রাখে। রাত সাড়ে দশটার দিকে ধর্ষিতা কিশোরী ও ইয়াকুবকে বধ্যভুমির কাছাকাছি রাস্তায় ধর্ষকরা নামিয়ে দিয়ে টমটম নিয়ে পালিয়ে যায়। ঘটনা জানার পর মেয়েটির  মা রাতেই থানায় যান। পুলিশ অভিযান চালিয়ে ভাড়াউড়া চা-বাগান থেকে অভিযুক্তদের আটক করে।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আব্দুছ ছালেক জানান, ধর্ষক দুজনকে থানায় নিয়ে আসার পর ধর্ষিতা মেয়েটি ও তার সঙ্গে থাকা ইয়াকুব ধর্ষক দুজনকে শনাক্ত করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন মারা গেছেন-কমলগঞ্জ বার্তা

স্টাফ রিপোর্টার | ঢাকা-১৮ আসনের এমপি সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য সাহারা খাতুন মারা ...