Breaking News
Home / মৌলভীবাজার / শ্রীমঙ্গলে পথচারীদের মাস্ক দিলেন আব্দুস শহীদ এমপি-কমলগঞ্জ বার্তা

শ্রীমঙ্গলে পথচারীদের মাস্ক দিলেন আব্দুস শহীদ এমপি-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম হিমেল ॥ শ্রীমঙ্গলে করোনা ভাইরাস সংক্রমণ রোধে মাস্ক বিহীন পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেছেন আব্দুস শহীদ এমপি।

অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড.মো. আব্দুস শহীদ এমপি পথচারীদের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এসব মাস্ক বিতরণ করেন।

৬ জুলাই বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে ছাত্রলীগ নেতাকর্মীদের হাতে যাদের মুখে মাস্ক নেই ওইসব পথচারীদের মাঝে বিতরণের জন্য ৫শ’ মাক্স তুলে দেন তিনি।

মাস্ক গুলি শহরের বিভিন্ন সড়কে ঘুরে ঘুরে যাদের মুখে মাস্ক নেই ওইসব পথচারীদের মুখে পরিয়ে দেন ছাত্রলীগ নেতাকর্মীরা। পাশাপাশি তারা করোনাভাইরাস থেকে নিজে বাঁচতে এবং পরিবারের লোকজনদের বাঁচাতে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন ধরনের দিক নির্দেশনা মূলক পরামর্শও দেন তারা।

এসব মাস্ক বিতরণের সময় উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছালিক আহমেদ, শ্রীমঙ্গল সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানু লাল রায়, সাবেক উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এবং শ্রীমঙ্গল প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মামুন আহমেদ,সবেক কলেজ ছাত্রলীগের সভাপতি সাবের হোসেন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবেদ হোসেন প্রমুখ।

এ সময় আব্দুস শহীদ এমপি বলেন, করোনা ভাইরাসে আমি নিজেও আক্রান্ত হয়ে ছিলাম। আল্লাহর অশেষ মেহেরবানি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সার্বিক সহযোগিতায় এবং সকলের দোয়া, ভালবাসায় আল্লাহ পাক আমাকে সুস্থ করেছেন। তিনি আরও বলেন, করোনা ভাইরাস থেকে বাঁচতে সবাইকে সচেতন থাকতে হবে। করোনার বড় ঔষধ হলো মনোবল ও সচেতনতা। তিনি বলেন, ঘরের বাইরে সবাইকে মাস্ক পরে চলাফেরা করতে হবে। কিছুক্ষণ পর পর ভালো করে সাবান দিয়ে হাত ধুয়া এবং সব সময় পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে পারলেই করোনা থেকে অনেকাংশে মুক্তি পাওয়া যাবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জের দলই চা-বাগান চালু করে শ্রমিকদের মজুরি পরিশোধের দাবি ট্রেড ইউনিয়ন সংঘের

রাফি আহমেদ রিপন, কমলগঞ্জ ।। অবিলম্বে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার দলই চা-বাগান চালু করে শ্রমিকদের মজুরি ...