Breaking News
Home / শ্রীমংগল / শ্রীমঙ্গলে প্রেমিকের উপর অভিমান করে প্রেমিকার আত্মহত্যা-কমলগঞ্জ বার্তা 

শ্রীমঙ্গলে প্রেমিকের উপর অভিমান করে প্রেমিকার আত্মহত্যা-কমলগঞ্জ বার্তা 

শ্রীমঙ্গল প্রতিনিধি ॥ শ্রীমঙ্গলে প্রেমিক আকলাকুল সাইফের উপর অভিমান করে ঘুমের ঔষধ খেয়ে আত্মহত্যা করেছে নাছিমা নামে এক প্রেমিকা। সোমবার ২১ ডিসেম্বর রাত ৭ টায় সিলেটের একটি হাসপাতালে মৃত্যুবরন করে। নাছিমা (২৮) শ্রীমঙ্গল রেলওয়ের প্রাক্তন ষ্টেশন মাষ্টার হক মিয়ার মেয়ে। তার ভাই জহির রায়হান বর্তমানে সিলেট রেলওয়ে কর্মকর্তা হিসেবে আছেন।

জানা যায়, নাছিমা তার ফেইসবুক আইডি থেকে স্ট্যাটাস দিয়ে জানায়, আকলাকুল সাইফের সাথে ৮ মাস প্রেমের সম্পর্ক থাকার পর সে বিয়ে করতে অস্বকৃতি জানায়। বিভিন্ন সমস্যা দেখিয়ে সে লক্ষাধিক টাকা নিয়েছে। সে এখন এসব বলতে অস্বীকার করছে। তার নাম্বার ব্লক লিষ্টে রেখেছে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমেও ব্লক করেছে।

নিহত নাছিমার ভাই জহির রায়হান জানান, শ্রীমঙ্গল উপজেলার কলেজ রোড এলাকার বাসিন্দা আকলাকুল সাইফের সাথে বোনের বন্ধুত্ব ছিলো। কিন্তু প্রেমিক-প্রেমিকার সম্পর্ক ছিলো তা আগে থেকে জানা ছিলো না।

১৪ ডিসেম্বর সকাল ৮টায় আমার মা বোনকে ডাকা-ডাকি করলে সে ঘুম থেকে উঠছিলো না। দীর্ঘ সময় ডাকার পরও সে উঠছিলো না। পরে আমরা তাকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাই নিয়ে যাই। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে নিয়ে যাই। দুই দিন চিকিৎসার পর ১৬ তারিখ ডাক্তারের কাছ থেকে জানতে পারি আমার বোন অনেকগুলা ঘুমের ঔষধ খায়। ২১ ডিসেম্বর আনুমানিক ৭টায় চিকিৎসাধীন অবস্থায় আমার বোন মারা যায়। তার ফেইসবুক স্ট্যাটাসের মাধ্যমে জানতে পারি প্রেমঘটিত কারনে সে আত্মহত্যা করে।
এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ওসি মো. আব্দুছ ছালেক জানান, এ ঘটনায় শ্রীমঙ্গল থানায় কোন অভিযোগ পাওয়া যায়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

চালের পানি পড়া নিয়ে ঝগড়ার জের শ্রীমঙ্গলে নিহত এক আটক দুই-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ বার্তা ডেস্ক, রিপোর্ট ॥ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ঘরের চালের পানি পড়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ...