Breaking News
Home / রাজনীতি / সাবেক সংসদ সদস্য হোসনে আরা ওয়াহিদ আর নেই:বিভিন্ন মহলের শোক

সাবেক সংসদ সদস্য হোসনে আরা ওয়াহিদ আর নেই:বিভিন্ন মহলের শোক

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার-হবিগঞ্জ (সংরক্ষিত) আসনের সাবেক সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও রেড ক্রিসেন্ট সোসাইটি জেলা ইউনিটের ভাইস চেয়ারম্যান হুসনে আরা ওয়াহিদ (৬৫) আর নেই। তিনি দীর্ঘদিন থেকে কিডনি রোগে ভোগছিলেন। সোমবার ৬ এপ্রিল দূপুর ২টার দিকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ডায়ালাইসিস চলা কালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ মারা যান (ইন্নি লিল্লাহি ওয়া ইন্নাইলাহির রাজেউন)।

মৃত্যুকালে তিনি স্বামী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহিদ, দুই ছেলে, দুই মেয়ে-সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।হোসনে আরা ওয়াহিদ পেশাগত জীবনে পাথফাইন্ডার নামের একটি আন্তর্জাতিক এনজিওতে প্রকল্প ব্যবস্থাপক হিসেবে কাজ করেন। এছাড়াও তিনি মৌলভীবাজার জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি, মৌলভীবাজার প্রেসক্লাবের আজীবন সদস্যসহ আরো অনেক সংগঠনের সম্মানিত সদস্য হিসেবে কাজ করেছেন।

সাবেক সংসদ সদস্য হোসনে আরা ওয়াহিদ এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি ।
পরিবেশ মন্ত্রী এক শোক বার্তায় জানান, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের বিভিন্ন ক্রান্তিকালে বঙ্গবন্ধুর একনিষ্ঠ কর্মী হিসেবে মরহুমা হোসনে আরা ওয়াহিদের অবদান আওয়ামী পরিবার আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ করবে। তার মৃত্যুতে জেলা আওয়ামী লীগ পরিবারের শুন্যতা কোনদিন পূরণ হবে না। তিনি মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
শোক প্রকাশ করেছেন, মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ আজিজুর রহমান, পৌর মেয়র মোঃ ফজলুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান সহ অন্যান্যরা।শ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে তালামীযের মানববন্ধন

রাজু দত্ত ।। মৌলভীবাজারের কমলগঞ্জে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া শমশেরনগর ইউপি শাখার সভাপতি সাইফুল ইসলাম ...