Breaking News
Home / আলোচিত খবর / সৈয়দ মাসুমের বিলেতে কমলগঞ্জের শতজন ও সদ্য প্রকাশিত কাব্যগ্রন্থদ্বয়ের মোড়ক উম্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান ২৭শে ফেব্রুয়ারী

সৈয়দ মাসুমের বিলেতে কমলগঞ্জের শতজন ও সদ্য প্রকাশিত কাব্যগ্রন্থদ্বয়ের মোড়ক উম্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান ২৭শে ফেব্রুয়ারী

আগামী ২৭শে ফেব্রুয়ারী শনিবার বেলা ১০ ঘটিকায় মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে লেখক কবি সৈয়দ মাসুমের ‘বিলেতে কমলগঞ্জের শতজন’,বিধ্বস্ত প্রাচীর’ ও ‘অরক্ষিতার আর্তনাদ’ গ্রন্থত্রয়ের মোড়ক উম্মোচন ও প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হবে। উৎসব অনুষ্ঠান আয়োজক কমিটির আহবায়ক,
লেখক ও গবেষক আহমেদ সিরাজের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে থাকবেন অনুমিত হিসাব সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ,জাতীয় সংসদের সাবেক চিপ হুইপ বিশিষ্ট শিক্ষাবিদ ও বীর মুক্তিযোদ্ধা ডক্টর আব্দুস শহীদ এম পি।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন কমলগঞ্জ উপজেলার বার-বার নির্বাচিত চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য বিশিষ্ট শিক্ষাবিদ বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক রফিকুর রহমান।
গেষ্ট অব অনার হিসাবে থাকবেন বিশিষ্ট শিক্ষাবিদ,ভাষা বিজ্ঞানী ঢাকা বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের সাবেক পরিচালক লেখক ও গবেষক ডক্টর সেলু বাছিত।
প্রধান আলোচক হিসাবে থাকবেন কবি,শিক্ষাবিদ ,গবেষক ও বাংলাদেশ উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডক্টর শোয়াইব জিবরান।এছাড়াও বিশেষ অতিথি ও আলোচক হিসাবে থাকবেন কমলগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব আশেকুল হক ও কমলগঞ্জ পৌরসভার মেয়র মো:জুয়েল আহমদ সহ স্থানীয় বিশিষ্ট রাজনীতিবিদ ,শিক্ষাবিদ ,লেখক,শিক্ষক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানটিকে সাফল্যমন্ডিত করতে সকলের উপস্থিতি ও সহযোগিতা চেয়েছেন আয়োজক কমিটির যুগ্ম আহবায়ক সৈয়দ মাহবুব এবং সদস্য সচিব কমলগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি বাবু প্রণীত রঞ্জন দেবনাথ।
অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় রয়েছে সৈয়দ মাসুম ওয়েলফেয়ার ট্রাস্ট ,কমলগঞ্জ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জের শমশেরনগর শহীদ মিনারে সিএনজি স্ট্যান্ড-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ বার্তা রিপোর্ট ॥ কমলগঞ্জ উপজেলার শমশেরনগর পোস্ট অফিসের সম্মুস্থ প্রধান শহীদ মিনারটি সিএনজি অটো রিক্স্রা ...