Breaking News
Home / জাতীয় / ১ পরীক্ষার্থীর পরীক্ষা নিতে ১৬ জনের দায়িত্ব পালন !

১ পরীক্ষার্থীর পরীক্ষা নিতে ১৬ জনের দায়িত্ব পালন !

বড়লেখা প্রতিনিধি # মৌলভীবাজারের   বড়লেখা উপজেলার দক্ষিণভাগ এনসিএম উচ্চ বিদ্যালয় জেএসসি পরীক্ষা কেন্দ্রে শনিবার মাত্র ১ জন পরীক্ষার্থী পরীক্ষা দিয়েছে। যদিও এ কেন্দ্রের পরীক্ষার্থী সংখ্যা ৭৮২। পরীক্ষার্থী নাজমুলের পরীক্ষা নিতে কেন্দ্র সচিব, সহকারী কেন্দ্র সচিব, হলসুপার, কক্ষ পরিদর্শকসহ ১৬ জনকে দায়িত্ব পালন করতে হয়েছে। কেন্দ্রের আশে পাশে যথারীতি বহাল ছিল ১৪৪ ধারা। একটিমাত্র উত্তরপত্র পুলিশ প্রটেকশনে নিয়ে যাওয়া হয় থানায়।

জানা গেছে, শনিবার জেএসসি’র কর্ম ও জীবনমুখি শিক্ষা বিষয়ের পরীক্ষা ছিল। চলিত বছর থেকে এ বিষয়ের স্কুল ভিত্তিক মুল্যায়ন পদ্ধতি চালু করায় হলে বসে পরীক্ষা দেয়ার প্রয়োজন পড়ে না। ছিদ্দেক আলী উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী নাজমুল হক গত বছর পরীক্ষা ড্রপ দেয়। কর্ম ও জীবনমুখি শিক্ষা বিষয় নাজমুলের ঐচ্ছিক ছিল। এবার সে পরীক্ষায় অংশগ্রহণ করায় একাই তার পরীক্ষা নিতে হয়েছে।

কেন্দ্র সচিব ও প্রধান শিক্ষক আশুক আহমদ জানান, কর্ম ও জীবনমুখি শিক্ষা বিষয়ের আর কোন পরীক্ষার্থী ছিল না। একমাত্র পরীক্ষার্থী হিসেবে নাজমুল হক শনিবার পরীক্ষা দিয়েছে। তার পরীক্ষা নিতে কেন্দ্রের সংশ্লিষ্ট সকলকেই দায়িত্ব পালন করতে হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

এস কে সিনহার বিরুদ্ধে ৫ ডিসেম্বর তদন্ত প্রতিবেদ দাখিল

কমলগঞ্জ বার্তা ডেস্ক, রিপোর্ট॥  সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার (এস কে সিনহা) বিরুদ্ধে ঘুষ দাবির ...