Breaking News
Home / অর্থ ও বানিজ্য / ২দিনে ইউনিয়ন পর্যায়ের সোনালী ব্যাংকে ৯ কোটি টাকার লেনদেন

২দিনে ইউনিয়ন পর্যায়ের সোনালী ব্যাংকে ৯ কোটি টাকার লেনদেন

ডেস্ক রিপোর্ট ।। মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগর একটি ইউনিয়ন হলেও গুরত্বপূর্ণ জনপদ ও ব্যবসা কেন্দ্র। করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে কমলগঞ্জ উপজেলা সদরের ভানুগাছ শাখা সোনালী ব্যাংক রোববার থেকে লকডাউনে । শমশেরনগর পূবালী ব্যাংক শাখা সোমবার থেকে বন্ধ রয়েছে। এ অবস্থায় গ্রাহকদের বিশেষ করে অন লাইন গ্রাহক পিন কোডের বৈদেশিক রেমিটেন্সের টাকা উত্তোলনের বাড়টি চাপ পড়েছে সোনালী ব্যাংক শমশেরনগর শাখার উপর। ইউনিয়ন পর্যায়ের শাখা হয়েও রোববার ও সোমবারে সোনালী ব্যাংক শমশেরনগর শাখায় ৯ কোটি টাকার লেনদেন হয়েছে।
সোনালী ব্যাংক শমশেরনগর শাখা ব্যবস্থাপক প্রিন্সিপাল অফিসার রিপন মজুমদার বলেন, শুক্রবার বিকালে সোনালী ব্যাংক ভানুগাছ শাখার একর্মকর্তাসহ ২ জন করোনাভাইরাসে আক্রান্ত হলে রোববার থেকে এ শাখাটি লাকডাউন ঘোষণা করে প্রধান কার্যালয়। ফলে এ শাখার অন লাইনরে ও পিন কোডে আসা বৈদেশিক রেমিটেন্সের গ্রাহকদের চাপ পড়েছে শমশেরনগর শাখার উপর। তার উপর রয়েছে কয়েক হাজার ভাতাভোগী। রোববার সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত এ শাখায় পিন কোডে ৫০ লাখ টাকার বৈদেমিক রেমিটেন্সসহ মোট ৪ কোটি টাকার লেনদেন হয়। সোমবার আবার পিন কোডের বৈদেশিক রেমিটেন্স, কমলগঞ্জ উপজেলা পর্যায়ের বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের বিজিবির সদস্যদের বেতন ভাতা অন লাইনে লেনদেনসহ মোট ৫ কোটি টাকা লেনদেন হয়।
শাখা ব্যবস্থাপক আরও জানান, বিভিন্ন পর্যায়ের কয়েক হাজার ভাতাভোগীদের সামাজিক দূরত্ব বজায় রেখে ভাতা প্রদান করার সুবিধার্থে ৬ মে সরকারি ছুটির দিনে খেলার মাঠে শমশেরনগর ইউনিয়ন পর্যায়ের ভাতা প্রদান করা হবে। আর ৯ মে শরীফপুর ইউনিয়ন পরিষদের প্রাঙ্গনে সে ইউনিয়নের ভাতা প্রদান করা হবে।
কর্মকর্তা জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জ উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত- কমলগঞ্জ বার্তা

রাফি আহমেদ রিপন , কমলগঞ্জ ।। খাদ্যের কথা ভাবলে, পুষ্টির কথা ভাবুন’ এই প্রতিপাদ্যকে সামনে ...