Breaking News
Home / আলোচিত খবর / ৪৬ প্রার্থীর মধ্যে ২ জন বাতিল-কমলগঞ্জ বার্তা 

৪৬ প্রার্থীর মধ্যে ২ জন বাতিল-কমলগঞ্জ বার্তা 

মোঃ মালিক মিয়া.কমলগঞ্জ ॥
মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে চার প্রার্থীসহ ৪৪ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। এছাড়াও ঋণ খেলাপীর কারণে ২ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) দুপুরে যাচাই-বাছাই শেষে মৌলভীবাজার জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো. আলমগীর হোসেন মনোনয়নপত্র বৈধ ও বাতিলের ঘোষণা করেন।

মনোনয়ন বৈধ হওয়া মেয়র প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো.জুয়েল আহমেদ, বিএনপি মনোনীত প্রার্থী মো.আবুল হোসেন,স্বতন্ত্র প্রার্থী মো. আনোয়ার হোসেন ও মো. হেলাল মিয়া।

মৌলভীবাজার জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো. আলমগীর হোসেন জানান, মনোনয়নপত্র যাচাই-বাসাইকালে কোনো ত্রুটি না থাকায় চার মেয়র প্রার্থীসহ ৪৪জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন। এছাড়া ঋণ খেলাপীর দায়ে ১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী দেওয়ান আব্দুর রহীম মোহীন ও ২নং ওয়ার্ডে সৈয়দ কামরুল ইসলামের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়।

উল্লেখ্য,দ্বিতীয় ধাপে আগামী ১৬ জানুয়ারি কমলগঞ্জ পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন আগামী ২৯ ডিসেম্বর এবং প্রতীক বরাদ্দ দেওয়া হবে ৩০ ডিসেম্বর।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে বিএমএসএফ’র পক্ষে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম হিমেল॥ কমলগঞ্জে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-বিএমএসএফ’র পক্ষে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী ...