Breaking News
Home / কমলগঞ্জ / ।। শমশেরনগর এএটিএম উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরণী ।।

।। শমশেরনগর এএটিএম উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরণী ।।

কমলগঞ্জ  প্রতিনিধি:
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর এ এ টি এম বহুমুখী উচ্চ বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে সোমবার দুপুরে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চিফ হুইপ ও সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি।
এএটি এম বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এ বি এম আরিফুজ্জান অপুর সভাপতিত্বে এবং সিনিয়র শিক্ষিকা হোসনে আরা আক্তার ও হোসেন আহমদ কয়েছ-এর সঞ্চালনায় পুরস্কার বিতরণী ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য মো: আব্দুল মতিন, কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামছুন নাহার পারভীন, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মোক্তাদির হোসেন পিপিএম, সুজা মেমোরিয়াল কলেজ অধ্যক্ষ মো: মুর্শেদুর রহমান, শমশেরনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মছব্বির, আব্দুল গফুর ও ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন বর্মা।
প্রধান অতিথি উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি বলেন, পর্যায়ক্রমে এ বিদ্যালয়ের প্রয়োজনীয় অবকাঠামোগত উন্নয়ন করা হবে। তবে শিক্ষকরা আরও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন এবং শিক্ষার্থীরা নিজেদের থেকে আগ্রহ সৃষ্টি করে ভাল করে লেখাপড়া ভাল ফলাফল করতে হবে। এক দিন এ বিদ্যালয়ের ছাত্ররা দেশ পরিচালনার নেতৃত্ব গ্রহনও করতে পারে। সবশেষে বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।
নোট: ছবি সংযুক্ত।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে ১০ মাসেও উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি হয়নি

কমলগঞ্জ বার্তা প্রতিবেদক ।। মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের ১০ মাস অতিবাহিত হলে ...