Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জের করোনা সনাক্ত হওয়া ব্যাংকে জনমানুষের ঢল, নেই সামাজিক দুরত্ব

কমলগঞ্জের করোনা সনাক্ত হওয়া ব্যাংকে জনমানুষের ঢল, নেই সামাজিক দুরত্ব

রাফি আহমদ, কমলগঞ্জ।। সামাজিক দুরত্ব ছাড়াই চলছে কমলগঞ্জ সোনালী ব্যাংক শাখার লেনদেন। ঝুঁকি নিয়ে অনেকেই ভাতা নিতে এসেছেন। সম্প্রতি মৌলভীবাজারের কমলগঞ্জ সোনালী ব্যাংক শাখায় একজন অফিস সহকারী ও একজন আনসার সদস্যের শরিলে করোনা পজিটিভ সনাক্ত হয়। বর্তমানে তারা চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

করোনা সনাক্ত হওয়ার জন্য ব্যাংক কিছু দিন লকডাউন রাখা হয়। কিন্তু ব্যাংকটি উপজেলার সরকারী- বেসরকারী ও বিভিন্ন ধরনের ভাতা প্রদানে সম্পৃক্ত থাকায় পুনরায় আবারও লেনদেন শুরু করা হয়। তবে এসব লেনদেনে ব্যাংক কর্মকর্তারা কোন ধরনের সামাজিক দুরত্ব ও সর্তকতা ছাড়াই করছেন। মঙ্গলবার (১৯মে) সকাল ১২ ঘটিকায় সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখায় সরেজমিন গিয়ে দেখা যায় বয়স্ক ভাতা নিতে আসা বয়স্ক মানুষের উপচেপরা ভিড়।

ব্যাংকের ভিতর থেকে বাহির পযন্ত প্রায় ১৫০ ফুট লম্বা সারি। নেই কোন সামাজিক দুরত্ব, আবার দেখা গেছে অনেকের মুখে নেই কোন মাস্ক। এত জনসমাগম দেখে ব্যাংকের পাশে থাকা ব্যবসায়ীরা আতঙ্কের মধ্যে আছেন। বিষয়টি নিয়ে সচেতন মহল উদ্বেগ প্রকাশ করেছেন। এভাবে স্বাস্থ্য ঝুঁকি নিয়ে ভাতা প্রদান করা করোনা ভাইরাসের প্রভাব বিস্তার করতে পারে বলে আশঙ্কা প্রকাশ করছেন।

এ বিষয়ে সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখার ব্যবস্থাপক আব্দুল কাইয়ুম মাসুম জানান সামনে ঈদ এবং আগামী বুধবার ব্যাংকের শেষ কর্মদিবস যার কারনে মানুষের ভিড়,তবে আমরা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পুলিশের মাধ্যমে সামাজিক দুরত্ব যতটুকু বজায় রাখা যায় সে চেষ্টা করেছি। তারপরও মানুষ ভিড় করছে। আমরা ঝুঁকি নিয়ে লেনদেন করছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন সাংসদ ফরিদুল হক খান-কমলগঞ্জ বার্তা

নিজস্ব প্রতিবেদক ॥ ধর্ম প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পেতে যাচ্ছেন জামালপুর-২ আসন থেকে নির্বাচিত ক্ষমতাসীন আওয়ামী ...