Breaking News
Home / জাতীয় / কমলগঞ্জের মুন্সীবাজারে এম.ডি দুরুদ মিয়া এণ্ড রাজিয়া বেগম ট্রাস্টের উদ্দ্যোগে শীতবস্ত্র বিতরণ-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জের মুন্সীবাজারে এম.ডি দুরুদ মিয়া এণ্ড রাজিয়া বেগম ট্রাস্টের উদ্দ্যোগে শীতবস্ত্র বিতরণ-কমলগঞ্জ বার্তা

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পরানধর নতুন বাড়ীর নিজ বাসস্থানে এম.ডি দুরুদ মিয়া এণ্ড রাজিয়া বেগম ট্রাস্টের ফাউন্ডার আহমেদ শাফি মিয়া, আহমেদ রেজা মিয়া ও রুমেনা আক্তার এর উদ্দ্যোগে শীতবস্ত্র বিতরণ বিতরণ করা হয়েছে।

শুক্রবার(২২জানুয়ারী)সকালে উপস্থিত ছিলেন মুন্সীবাজার ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মখলিছ মিয়া, মুন্সীবাজার ইউনিয়ন যুবলীগের ১নং ওয়ার্ড সাধারন সম্পাদক সায়েদুল ইসলাম লিপন সাংগঠনিক সম্পাদক শিপন আহমদ, ও মুন্সীবাজার ইউনিয়ন ছাত্রলীগে নেতা মহসিন আহমেদ রাজ,প্রমুখ।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এম.ডি দুরুদ মিয়া ও রাজিয়া বেগম ট্রাস্ট সব সময় সহযোগিতা করবেন বলে ৩নং মুন্সীবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম দুরুদ মিয়ার সন্তান আহমেদ সাফি মিয়া জানান।
উল্লেখ্য, এম.ডি দুরুদ মিয়া ও রাজিয়া বেগম ট্রাস্ট সম্প্রতি করোনা দুর্যোগে ২০০ পরিবারকে ত্রাণ সামগ্রী প্রদান করেছে। ও
জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ, সনদপত্র ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। শিক্ষাবৃত্তি চালুসহ মানুষের কল্যাণে সব সময় নিরলসভাবে কাজ করবে বলে ট্রাস্টের ফাউন্ডার আহমেদ শাফি মিয়া জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

মৌলভীবাজার জেলায় শুরু হয়েছে মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই-কমলগঞ্জ বার্তা

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার জেলায় শুরু হয়েছে মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কার্যক্রম। বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি সকাল ১১ টায় ...