Breaking News
Home / আলোচিত খবর / কমলগঞ্জের সন্তান ডাঃ ফেরদৌস আহম্মদের কৃতিত্ব

কমলগঞ্জের সন্তান ডাঃ ফেরদৌস আহম্মদের কৃতিত্ব

কমলগঞ্জ বার্তা রিপোর্ট :
কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের কালীপুর গ্রামের সন্তান ডাঃ ফেরদৌস আহম্মদ জানুয়ারী ২০১৬ সালে অনুষ্ঠিত ‘বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ান এন্ড সার্জনস (বিসিপিএস) ঢাকা’ থেকে এফসিপিএস পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়েছেন।
ছাত্রাবস্থায় ডাঃ ফেরদৌস এসএসসি ও এইচএসসিতে প্রথম বিভাগসহ স্টার মার্ক, এমবিবিএস পরীক্ষায় কুমিল্লা মেডিকেল কলেজ থেকে ১ম বিভাগসহ ৫ম স্থান এবং ২৫তম বিসিএস (স্বাস্থ্য) সিলেট বিভাগে ৫ম স্থান, মৌলভীবাজার জেলায় প্রথম স্থান অধিকার করেন। বর্তমানে তিনি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে লেকচারার পদে কর্মরত আছেন।
তার পিতা বিশিষ্ট সমাজসেবী শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক। মাতা শওকত আরা বেগম একজন গৃহিনী। তার স্ত্রী ডাঃ শামসুন নাহার বিডিএফ (ডেন্টিস) । ডাক্তারি পেশার পাশাপাশি ফেরদৌস একজন সাহিত্য ও সংস্কৃতিমনা অসাধারণ গ্রন্থ প্রেমিক। এই সাফল্যে তাকে অভিনন্দন জানিয়েছেন বিশিষ্ট গাইনী চিকিৎসক ডা. সুধাকর কৈরী, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, অধ্যক্ষ রসময় মোহান্ত, লেখক, গবেষক আহমদ সিরাজ, সাংবাদিক বিশ্বজিৎ রায়,  এম.এ.ওয়াহিদ রুলু. , শাহীন আহমেদ, মোস্তাফিজুর রহমান প্রমুখ
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে ১০ মাসেও উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি হয়নি

কমলগঞ্জ বার্তা প্রতিবেদক ।। মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের ১০ মাস অতিবাহিত হলে ...