Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জে আদমপুর ইউনিয়ন বিএনপির সম্মেলন অনুষ্ঠিত-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জে আদমপুর ইউনিয়ন বিএনপির সম্মেলন অনুষ্ঠিত-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ প্রতিনিধি ॥ উৎসব মুখর পরিবেশে মৌলভীবাজারের কমলগঞ্জে জাতীয়তাবাদী দল বিএনপির আদমপুর ইউনিয়ন শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৮ নভেম্বর) সন্ধ্যা ৬ টায় আদমপুর ভিতর বাজারে সম্মেলনের প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়।

শান্তির প্রতিক পায়রা উড়িয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জাতীয়তাবাদী দল মৌলভীবাজার জেলা শাখার সহ-সভাপতি ও কমলগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক এম এ মুকিত।

কমলগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব ও আদমপুর ইউপি শাখার আহ্বায়ক আনোয়ার হোসেন বাবু’র সভাপতিত্বে ও আদমপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মুন্না রানা’র সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ছিলেন, জাতীয়তাবাদী দল মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান মিজান।

সম্মেলনে বক্তব্য রাখেন, প্রধান বক্তা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মতিন বক্স, বিশেষ অতিথি জেলা বিএনপি সদস্য ও কমলগঞ্জ উপজেলা শাখার যুগ্ম-আহ্বায়ক গোলাম কিবরিয়া শফি, জেলা বিএনপির সদস্য ইকবাল পারভেজ চৌধুরী, উপজেলা বিএনপির সদস্য এ্যাডভোকেট আব্দুল আহাদ, মুজিবুর রহমান মুকুল, আলম পারভেজ সুহেল, মৌলভীবাজার জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক গোলাম রব্বানী তৈমুর, মৌলভীবাজার জেলা ছাত্রদলের সভাপতি রুবেল আহমদ, কমলগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মবু আহমদ প্রমুখ।

এছাড়া আরোও বক্তব্য রাখেন, আদমপুর ইউপি বিএনপির সদস্য সচিব আব্দুল কাদির, আব্দুল হান্নান,রশিদ মিয়া, বেলাল আহমদ, যুবদল নেতা মেহেদী হাসান জুয়েল, ছাত্রদল নেতা মাসুম সিয়াম।

এরপর দ্বিতীয় পর্বের কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতিতে মছদ্দর আলীকে সভাপতি ও আব্দুল কাদিরকে সাধারণ সম্পাদক, আবুল কাহের অশ্রুকে সাংগঠনিক সম্পাদক করে আংশিক কমিটির অনুমোদন দেয়া হয় এবং এক সপ্তাহের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা প্রদান করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে লাঘাটা নদী পুন: খনন কাজের উদ্বোধন-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম হিমেল ॥ কমলগঞ্জে লাঘাটা নদী পুন: খনন কাজের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার ৫ ...