Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জে উপজেলা ভাইস চেয়ারম্যানের উদ্যোগে হতদরিদ্র ২০০ জনকে নগদ অর্থ সহায়তা

কমলগঞ্জে উপজেলা ভাইস চেয়ারম্যানের উদ্যোগে হতদরিদ্র ২০০ জনকে নগদ অর্থ সহায়তা

রাফি আহমদ, কমলগঞ্জ ।।  মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের রামভজন কৈরীর পক্ষ থেকে নিজের ুই মাসের সম্মানীসহ ব্যক্তিগত তহবিল থেকে করোনা পরিস্থিতিতে উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ২শত হতরিদ্র লোকের মাঝে নগদ অর্থ বিতরণ করেন। করোনা পরিস্থিতিতে নিম্ন আয়ের মানুষের মধ্যে সামান্য অর্থসহায়তা ঘরে ঘরে পৌঁছে দিতেই এই উদ্যোগ। তিনি বলেন, উপজেলার অসহায় ও ুস্থ পরিবারগুলোর মধ্যে নিজেরুই মাসের মাসিক সম্মানীও ব্যক্তিগত তহবিল মিলে নগদ ৬০ হাজার টাকা বিতরণ করেছি।
করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে উপজেলার প্রতিটি ইউনিয়নের নিম্ন আয়ের অসহায় মানুষের কাছে জনপ্রতি নগদ ৩০০ টাকা অর্থ সহায়তা ঘরে ঘরে পৌঁছে দেন আলীনগর চা বাগানের চা ছাত্র যুব পরিষদের সভাপতি সজল কৈরী।
আলাপকালে কমলগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যন ও বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রামভজন কৈরী বলেন, করোনা পরিস্থিতিতে অসহায় হয়ে পড়া উপজেলার বিভিন্ন স্থানে ুইশত হতরিদ্র লোকের মাঝে আমার উপজেলা পরিষদের মাসিক ুই মাসের সম্মানীসহ ব্যক্তিগতভাবে ৬০ হাজার টাকাুইশত মানুষের মাঝে প্রদান করেছি। এটা নিতান্তই সামান্য সহায়তা। এই ুর্যোগের সময় তারে পাশে থাকার চেষ্টা করেছি মাত্র।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে ডিম ফুটে বের হলো ১৫ খইয়া গোখরার বাচ্চা-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম হিমেল ॥ কমলগঞ্জে প্রথমবারের মতো ডিম ফুটে বের হলো ১৫ টি খইয়া গোখরা সাপের ...