Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জে করোনা রোগীর বাসায় ইফতার পাঠালো পুলিশ

কমলগঞ্জে করোনা রোগীর বাসায় ইফতার পাঠালো পুলিশ

 

ডেস্ক রিপোর্ট ।। মৌলভীবাজারের কমলগঞ্জে করোনায় আক্রান্ত ২ ব্যাংক ষ্টাফের বাসায়

উপহার হিসেবে ইফতার সামগ্রী পাঠান মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. ফারুক আহমেদ পিপিএম (বার)।

আজ শনিবার (০২রা মে ) জেলা পুলিশ সুপারের পক্ষে করোনা আক্রান্ত ব্যক্তিদের বাসায় উপহার সামগ্রী পৌঁছে দেন কমলগঞ্জ থানার সাব-ইন্সপেক্টর অনিক বড়ুয়া ।

এসময় উনার সাথে ছিলেন কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি বিশ্বজিৎ রায় ও কমলগঞ্জ পৌরসভার কাউন্সিলর গোলাম মুগ্নী মুহিত। এর আগে শুক্রবার (১ লা মে ) কমলগঞ্জ উপজেলায় কমলগঞ্জ সোনালী ব্যাংক ভানুগাছ শাখায় কর্মরত কর্মকর্তা ( ক্যাশিয়ার) শরিফুল ইসলাম ও একই শাখার আনসার সদস্য মো.ইমরান হাবিবের শরীরে করোনা শনাক্ত হয়। এরপরই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হকের নেতৃত্বে প্রশাসনের কর্তা ব্যক্তিরা আক্রান্ত ব্যক্তিদের বাসায় যান। তারা আক্রান্তদের সাথে কথা বলেন এবং প্রয়োজনীয় পরামর্শ দেন। এরপর থেকেই ঐ এলাকায় লকডাউন চলছে।

সাব-ইন্সপেক্টর অনিক বড়ুয়া বলেন, জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) এর পাঠানো কিছু উপহার আমরা দুই ব্যক্তির বাসায় পৌঁছে দেই এবং ওই বাসাতে থাকা সবাইকে যেকোনো প্রয়োজনে তাদের ফোন করে জানানোর জন্য বলা হয়। তিনি আরও বলেন, জেলা পুলিশের পক্ষ থেকে তাদের জন্য সকল প্রকার সহযোগিতা অব্যাহত থাকবে এবং এ বিষয়ে কাউকে আতঙ্কিত হওয়ার কিছু নেই। করোনা আক্রান্ত ঔ ব্যক্তি এখন স্বাভাবিক আছেন। অল্প কিছুদিনের মধ্যে ওই ব্যক্তি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন বলেও আশা প্রকাশ করেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে চা শ্রমিকদের মাঝে খাদ্রসামগ্রী ও স্বাস্থ্য উপকরণ বিতরণ-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম হিমেল ॥ কমলগঞ্জে চা শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য উপকরণ বিতরণ করেছে ...