Breaking News
Home / কমলগঞ্জ / # কমলগঞ্জে গরীব, দুঃস্থদের মাঝে ভিজিএফ চাল বিতরণ #

# কমলগঞ্জে গরীব, দুঃস্থদের মাঝে ভিজিএফ চাল বিতরণ #


কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভা ও সদর ইউনিয়ন পরিষদে ভিজিএফ কর্মসূচীর আওতায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ অধিদপ্তরের উদ্যোগে ৪ হাজার ৭৫১ জন গরীব, অসহায় ও দুঃস্থদের মাঝে ১০ কেজি করে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে পৃথক দু’টি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ভিজিএফ এর চাল বিতরণ কর্মসুচীর শুভ উদ্বোধন করেন সাবেক চিফ হুইপ ও সরকারী প্রতিশ্রুতি সস্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি। অনুষ্ঠানে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোকতাদির হোসেন পিপিএম, কমলগঞ্জ পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমদ, কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল হান্নান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামানসহ পৌর কাউন্সিলর, ইউপি সদস্য, উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, কমলগঞ্জ পৌরসভায় ৩ হাজার ৮১ এবং কমলগঞ্জ সদর ইউনিয়নে ১ হাজার ৬৭০ হতদরিদ্র পরিবারের মাঝে জনপ্রতি ১০ কেজি চাল বিতরণ করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক দুটি চা বাগানে দুই প্রতিবন্ধী গৃহ নির্মাণ কাজের উদ্বোধন

আমিনুল ইসলাম হিমেল ॥ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নের শমশেরনগর  ও আলীনগর চা বাগানে দুই ...