Breaking News
Home / অপরাধ / কমলগঞ্জে জমি সংক্রান্ত বিরোধ : সংঘর্ষে আহত -৮- কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জে জমি সংক্রান্ত বিরোধ : সংঘর্ষে আহত -৮- কমলগঞ্জ বার্তা

বিশেষ প্রতিনিধি ।। মৌলভীবাজারের কমলগঞ্জে একটি রাস্তা নির্মানকে কেন্দ্র করে সংঘর্ষে উভয় পক্ষের ৮ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে আজ রবিবার ভোরে কমলগঞ্জ উপজেলার বাল্লারপার এলাকায়।

ঘটনার বিবরণে প্রকাশ, কমলগঞ্জ উপজেলার বাল্লারপার এলাকার একটি রাস্তা নির্মানকে কেন্দ্র করে কিছুদিন ধরে বিরোধ চলছিল। এই বিরোধের জের ধরে এক পক্ষ তার জমি দখলকরে রাস্তা নির্মানের প্রচেষ্টাকে প্রতিহত করতে এলাকাবাসীকে নিয়ে ভানুগাছ বাজারে মানববন্ধন করে । অপরপক্ষ নিজেকে নির্দোষ প্রমাণ করতে বাল্লারপার এলাকায় সাংবাদিক সন্মেলন করে প্রতিপক্ষকে রাস্তা নির্মানে বাধাঁ প্রদানকারী হিসাবে অভিযোগ উত্থাপন করেছে। বিষয়টি নিয়ে মাসাধিককাল ধরে এলাকায় দুপক্ষের মধ্যে উত্তেজনা চলছিল। এরই মধ্যে আজ ভোরে এক পক্ষ রাস্তা সংস্কারে নামলে অপর পক্ষের লোকজন তাতে বাঁধা দিলে দেখা দেয় উত্তেজনা। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে শশস্ত্র ধাওয়া-পাল্টা ধাওয়ায় ঘটনা ঘটলে আহত হন উভয় পক্ষের ৮ জন আহতরা হলেন,বাল্লার পারের মছব্বির মিয়া, গিয়াস মিয়া ও উজিরপুরের বেনজির জাহান, ছেলে নিকসন, শহীদ মিয়া, লিয়াকত মিয়া, মো: আব্দুল্লাহ ও রনি মিয়া। খবর পেয়ে কমলগঞ্জ থানা পুলিশ দ্রæত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এবিষয়ে কমলগঞ্জ থানার এ এস আই হামিদ সত্যতা নিশ্চিত করে বলেন, জায়গা নিয়ে উত্তেজনা বিরাজ করলে আমরা সেখানে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি। উভয় পক্ষে হাতাহাতি হয়েছে। মহিলার জায়গাটির ভরাটকৃত মাটি এলাকার জনগণ কেটে জমিতে মিশিয়ে দিয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে প্রচেষ্টার উদ্যোগে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম হিমেল ॥ কমলগঞ্জে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। বেসরকারী উন্নয়ন ...