Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জে জাগো হিন্দু পরিষদ এর পরিচিতি সভা অনুষ্টিত

কমলগঞ্জে জাগো হিন্দু পরিষদ এর পরিচিতি সভা অনুষ্টিত

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ।।

নির্যাতিত মানুষের পাশে দাঁড়িয়ে সুশিক্ষিত ও স্বনির্ভর সনাতন সমাজ গড়ে তোলার লক্ষ্যে  জাগো হিন্দু পরিষদ কমলগঞ্জ উপজেলা শাখার আহবায়ক কমিটির পরিচিতি সভা আজ শুক্রবার ৪ঠা জুন সংগঠনের ভানুগাছ বাজারস্থ কার্যালয়ে অনুষ্টিত হয় । জাগো হিন্দু পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি শ্রীসঞ্জয় বনিক ও সাধারণ সম্পাদক শ্রী নিতাই দেবনাথ স্বাক্ষরিত এক বিবৃতিতে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলাল ২১ সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদনের সিদ্ধান্ত প্রদানের পর আজ এই সভা অনুষ্টিত হয়।  নবগঠিত কমিটির আহবায়ক শ্রী বিশ্বজিৎ রায়ের সভাপতি  ও সদস্য সচিব শ্রী সন্তোষ মালাকারের সঞ্চালনায় উক্ত পরিচিতি সভায় প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জের বিশিষ্ট সনতনী সমাজকর্মী, ধর্মীয় নেতা, কমলগঞ্জ সরকারী গন মহা বিদ্যালয়ের ল্যাব সহকারী শ্রী জ্যোতির্ময় দেয়।

প্রধান আলোচক সংগঠনের লক্ষ্য, উদ্দেশ্য ও সনাতনের সচেতনতা মূলক বক্তব্য প্রদান শেষে আগামী জন্মের মাঝে যাতে সঠিক দিব্যজ্ঞান প্রকাশিত হয় তার জন্য সকলকে ধর্মীয় শিক্ষায় আগ্রহী  করে তোলার জন্য নিরলস ভাবে কাজ করার জন্য সকলের প্রতি আহবান জানান।

পবিত্র গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা শেষে স্বাগত বক্তব্য রাখেন বিশিষ্ট সংগঠক ও সমাজ কর্মী শ্রী রাজন দত্ত রাজু । অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, যুগ্ন আহবায়ক শ্রী মিন্টু মালাকার, সদস্যশ্রিী বিনয় পাল, শ্রী পলাশ পাল, রাজু দত্ত, সৌরভ বীন, সজীব দত্ত ঝুমন ও শ্রীমতি মনিমালা সাওঁতাল ।  সভায় সর্সম্মতিক্রমে আগামী ৩ মাসের মধ্যে উপজেলার ১টি পৌরসভা ও ৯টি ইউনিয়ন কমিটি গঠনের লক্ষ্যে সাংগঠনিক কর্মকান্ড পরিচালনার সিদ্ধান্ত গৃহীত হয় । এবং উপজেলার যে সকল গ্রামে কোন বৈদিক শিক্ষাকেন্দ্র নেই সেই এলাকায় বৈদিক শিক্ষাকেন্দ্র চালু করার সিদ্ধান্ত গৃহীত হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে চা বাগান কারখানার ফ্যানে মাথা লেগে চা শ্রমিকের মৃত্যু-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের কুরমা চা বাগানের চা কারখানায় কাজের সময় ...