Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জে দলীয় নেতাকর্মীকে খাদ্য সহায়তা দিলেন শহীদ এমপি

কমলগঞ্জে দলীয় নেতাকর্মীকে খাদ্য সহায়তা দিলেন শহীদ এমপি

কমলগঞ্জ বার্তা ডেস্ক ।।

মৌলভীবাজার-৪ আসনের (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) এমপি, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ ব্যক্তিগত তহবিল থেকে কমলগঞ্জ উপজেলায় আওয়ামীলীগ পরিবারের কর্মহীন ২০০ পরিবারে খাদ্য সহায়তা প্রদান করেছেন।

‘ঘরে থাকুন, নিরাপদে থাকুন’ এই শ্লোগানে তিন ধাপে এই কার্যক্রম বাস্তায়ন করা হচ্ছে।

১৪ মে বৃহস্পতিবার তৃতীয় ধাপে অংশ হিসাবে ইসলামপুর ইউনিয়নে ১০০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়। ইতি মধ্যে মাধবপুর ও পৌরসভা ১৩০পরিবারকে খাদ্য প্রদান করা হয়েছে। ১৪ মে দুপুর ১২টায় ইসলামপুর ইউনিয়নের পদ্ম মেমোরিয়াল হাই স্কুল প্রাঙ্গনে আব্দুস শহীদ এমপির পরিবারে পক্ষ হতে খাদ্য সামগ্রী পৌছে দেন তার ছোট ভাই ইমতিয়াজ আহমেদ বুলবুল।

এ সময় উপস্থিত ছিলেন ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হান্নান, ছাত্রলীগ সভাপতি রাহাত ইমতিয়াজ, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ধীরেন্দ্র কুমার সিংহ, বেলাল তরফদার, ও যুবলীগ নেতা বাবুল আহমেদ। পরিবারে পক্ষ থেকে এই কার্যক্রম পরিচালনা করছেন কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম. মোসাদ্দেক আহমেদ মানিক, রহিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইফতেখার আহমদ বদরুল ও কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. ইমতিয়াজ আহমদ বুলবুলসহ দলের নেতা-কর্মীরা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে ভোক্তা অধিকার অধিদপ্তর কর্তৃক তদারকি অভিযান-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম হিমেল ॥ কমলগঞ্জে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ...