Breaking News
Home / অপরাধ / কমলগঞ্জে পরোয়ানাভুক্ত তিন আসামি গ্রেপ্তার-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জে পরোয়ানাভুক্ত তিন আসামি গ্রেপ্তার-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ প্রতিনিধি॥

মৌলভীবাজারের কমলগঞ্জে সিআর এবং নারী ও শিশু ট্রাইব্যুনাল মামলার পরোয়ানাভুক্ত তিন পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে কমলগঞ্জ থানা পুলিশ। গত বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে সদর ইউনিয়নের সরইবাড়ি গ্রাম থেকে ও আদমপুর ইউনিয়নের আধকানি গ্রাম থেকে পুলিশের একটি দল অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, সিআর মামলা ২৩৪/২০ এর পরোয়ানাভুক্ত আসামি আদমপুর ইউনিয়নের আধকানি গ্রামের রেজান মিয়ার ছেলে শেখ মো. নুরুল ইসলাম ও সিআর মামলা নম্বর ৫২/২০ নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল মামলার আসামি কমলগঞ্জ সদর ইউনিয়নের সরই বাড়ি গ্রামের আহাদ মিয়ার ছেলে হানিফ মিয়া ও একই গ্রামের আহমদ মিয়ার ছেলে মো. হায়দর আলী দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশির একটি দল অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতে তাদের গ্রেপ্তার করে। অভিযানে অংশ নেন থানার উপ-পরিদর্শক (এসআই) অনীক বড়ুয়া, উপ-পরিদর্শক (এসআই) সুষেন দাশ, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) গোলাম মোস্তফা প্রমুখ।

পরোয়ানাভুক্ত তিন আসামিকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) অনীক বড়ুয়া শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বলেন, গ্রেপ্তারকৃতদের মৌলভীবাজার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কুলাউড়ায় কিশোরী গণধর্ষণের ঘটনায় ৩ জন আটক-কমলগঞ্জ বার্তা

কুলাউড়া প্রতিনিধি ॥ কুলাউড়া উপজেলায় বেড়াতে আসা এক কিশোরী (১৭) গণধর্ষণের শিকার হয়েছে বলে জানা ...