Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জে পৃথক জায়গায় খাদ্যসামগ্রী বিতরণ

কমলগঞ্জে পৃথক জায়গায় খাদ্যসামগ্রী বিতরণ

কমলগঞ্জ প্রতিনিধি॥কমলগঞ্জে পৃথক জায়গায় পৃথক সংগঠন ও ব্যক্তি উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে ‘ঘরে থাকুন, নিরাপদে থাকুন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার হতদরিদ্র ও কর্মহীন ২৪০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

রোববার (১৯ এপ্রিল) দুপুর ১২টায় কমলগঞ্জ পৌরসভা কার্যালয়ে পৌর এলাকার ২৪০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী হিসেবে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদের পরিচালনায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক, উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল, সহকারী উপজেলা শিক্ষা অফিসার জয় কুমার হাজরা, কমলগঞ্জ পৌরসভার প্রকৌশলী বেলাল আহমেদ, ওয়ার্ড কাউন্সিলর, সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

একইদিনে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ভাসানীগাঁও ও ধলাইপার এলাকার ২৬ জন রিকশা ও ভ্যান চালকের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। দুপুর আড়াইটায় মাধবপুর বাজারে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান ও সাংবাদিক আসহাবুর ইসলাম শাওনের উদ্যোগে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি লবণ, ৫০০ গ্রাম পিঁয়াজ ও ১টি সাবান।

এদিকে সিলেট জেলা ব্যাঃ চার্চ ফেলোশিপ এর ব্যবস্থাপনায় বাংলাদেশ ব্যাপ্টিস্ট চার্চ ফেলোশিপ এর আর্থিক সহযোগিতায় আবদ্ধ সিলেট বিভাগের খ্রিষ্টীয় সহভাগিতাযুক্ত মোট ৮০টি দরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। পরিবার প্রতি ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ লি. সয়াবিন তৈল, ১ কেজি লবণ বিতরণ করা হয়।

গত ১৪ এপ্রিল থেকে ১৮ এপ্রিল পর্যন্ত পৃথকভাবে নাজারেথ তেলুগু ব্যাঃ চার্চ, পালকিছড়া ব্যাঃ চার্চ, শ্রীমঙ্গল ব্যাঃ চার্চ, বাংলাদেশ মৈতৈ ব্যাঃচার্চ, যিহোবাযিরি ব্যাঃচার্চ, জেরিন ব্যাঃচার্চ, বাবিল ব্যাঃ চার্চ, সাহাবাস পুর ব্যাঃ চার্চ, বিদ্যাবিল ব্যাঃ চার্চ ও সিলেট ইম্মানুয়েল ব্যাঃ চার্চ এর মোট ৮০ টি পরিবারে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে ভোক্তা অধিকার অধিদপ্তর কর্তৃক তদারকি অভিযান-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম হিমেল ॥ কমলগঞ্জে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ...