Breaking News
Home / অপরাধ / # কমলগঞ্জে প্রকাশ্য দিবালোকে দোকানে হামলা ও লুটপাট ॥ আহত -২ #

# কমলগঞ্জে প্রকাশ্য দিবালোকে দোকানে হামলা ও লুটপাট ॥ আহত -২ #


কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের ময়নার মিল বাজারে পূর্ব পরিকল্পিতভাবে প্রতিপক্ষের হামলায় ২ জন আহত হয়েছেন। হামলাকারীরা প্রকাশ্য দিবালোকে একটি দোকানে হামলা চালিয়ে নগদ টাকাসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়েছে। আহত দুইজনকে স্থানীয়রা উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় একজন ইউপি সদস্যসহ ৪ জনের নামে কমলগঞ্জ থানায় একটি লিখিত এজাহার দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার বিকাল সাড়ে ৩টায় পতনঊষার ইউনিয়নের ময়নার মিল বাজারে।
কমলগঞ্জ থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা যায়, সোমবার বিকাল সাড়ে ৩টায় পতনঊষার ইউনিয়নের ময়নার মিল বাজারে পূর্ব বিরোধের জের ধরে স্থানীয় ইউপি সদস্য শায়েক আহমদ ও তার সহযোগিরা রশিদপুর গ্রামের প্রাক্তন ইউপি সদস্য মৃত আং মালিক (মনা মেম্বার) এর ছেলে মো: আব্দুল মোমিন (৩৫) কে পথরোধ করে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এতে প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্রশস্ত্র সহকারে মোমিনের উপর প্রতিপক্ষের লোকজন হামলা চালায়। এ সময় মোমিনের চিৎকার শুনে ময়নার মিল বাজারের ব্যবসায়ী আলমাছ মিয়া (৪০) এগিয়ে আসলে ইউপি সদস্য শায়েক আহমদ, জহির উদ্দিন, ছায়েদ মিয়া ও জুয়েল আহমদ জনিসহ অজ্ঞাতনামা আরো ৩/৪ জন লোক তার উপরও হামলা চালায়। এক পর্যায়ে হামলাকারীরা ব্যবসায়ী আলমাছ মিয়ার কাছে রক্ষিত নগদ ১১ হাজার টাকা জোরপূর্ব্বক নিয়ে যায় এবং তার দোকানে হামলা চালিয়ে প্রায় মালামাল লুট করে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতিসাধন করে। পরে স্থানীয়রা আহত মো: আব্দুল মোমিন ও আলমাছ মিয়াকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। খবর পেয়ে পতনঊষার ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ঘটনায় সোমবার রাতে স্থানীয় ইউপি সদস্য শায়েক আহমদকে প্রধান আসামী করে ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৩/৪ জনকে আসামী করে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।
এ ব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত পতনঊষার ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য শায়েক আহমদ হামলা ও লুটপাটের ঘটনা অস্বীকার করে বলেন, সামান্য কথাকাটি হয়েছে মাত্র।
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: মোকতাদির হোসেন পিপিএম বলেন, তদন্তক্রমে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে পরোয়ানাভুক্ত তিন আসামি গ্রেপ্তার-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ প্রতিনিধি॥ মৌলভীবাজারের কমলগঞ্জে সিআর এবং নারী ও শিশু ট্রাইব্যুনাল মামলার পরোয়ানাভুক্ত তিন পলাতক আসামিকে ...