Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জে বন্যা দুর্গতদের মাঝে কমলগঞ্জ সমিতি, ইউ,কে ও এম, এ, মুহিত ওয়েলফেয়ার ট্রাস্টের আর্থিক সহায়তা

কমলগঞ্জে বন্যা দুর্গতদের মাঝে কমলগঞ্জ সমিতি, ইউ,কে ও এম, এ, মুহিত ওয়েলফেয়ার ট্রাস্টের আর্থিক সহায়তা

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের বাবুর বাজারে বন্যা দুর্গতদের মাঝে আনুষ্ঠানিকভাবে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়। রোববার (১ জুলাই) সকাল সাড়ে ১০টায় কমলগঞ্জ সমিতি ইউ, কে-র উদ্যোগে বাবুর বাজারে সৈয়দা আনোয়ারা কিন্ডার গার্টেন স্কুলে এই আর্থিক সহায়তা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক।
কমলগঞ্জ সমিতি, ইউ কে-এর সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মুজিবুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাংবাদিক এস কে দাসের সঞ্চালনায় আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা ফার্টিলাইজার এসোসিয়েশন এর সভাপতি মো: আকবর হোসেন ও কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল হান্নান চিনু। আয়োজক সূত্রে জানা যায়, অনুষ্ঠানে মোট ৯২টি বন্যা দুর্গত পরিবারের মাঝে ক্ষয়ক্ষতির অবস্থা বিবেচনা করে নগদ মোট ১ লাখ ২০ হাজার টাকা বিতরণ করা হয়।
অপরদিকে উপজেলার পতনঊষার ইউনিয়নের রসিদপুর গ্রামে রোববার দুপুরে এম, এ, মুহিত ওয়েলফেযার ট্রাস্টের উদ্যোগে অসহায় দরিদ্র ৫০ জন বন্যার্ত পরিবারকে ২ হাজার টাকার করে করে ১ লক্ষ টাকা নগদ অর্থ বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এসব নগদ অর্থ বিতরণ করেন কমলগঞ্জ ইউএনও মোহাম্মদ মাহমুদুল হক। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পতনঊষার ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমদদ বাবু, প্যানেল চেয়ারম্যান নারায়ণ মল্লিক সাগর, ইউপি সদস্য সায়েক আহমদ, যুবলীগ নেতা আবুল বশর জিল্লুল, স্থানীয় আওয়ামীলীগ নেতা আব্দুল মুমিন, আব্দুল হামিদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জের সফল কৃষক করিম চারা বিক্রী করে কোটিপতি হওয়ার গল্প- কমলগঞ্জ বার্তা

বিশেষ প্রতিনিধি ।। মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার জালালপুর গ্রামের বাসিন্দা এক  সেনা সদস্য  নাম তার এম ...