Breaking News
Home / আলোচিত খবর / * কমলগঞ্জে মাদ্রাসা অধ্যক্ষের উপর হামলাকারী আসামীর জামিন না মঞ্জুর ॥ কারাগারে প্রেরণ *

* কমলগঞ্জে মাদ্রাসা অধ্যক্ষের উপর হামলাকারী আসামীর জামিন না মঞ্জুর ॥ কারাগারে প্রেরণ *

কমলগঞ্জ বার্তা রিপোর্ট #
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নে এক মাদ্রাসার অধ্যক্ষের উপর হামলাকারী বখাটের জামিন না মঞ্জুর করে মৌলভীবাজারের মূখ্য বিচারিক হাকিম কারাগারে প্রেরণ করেন। রোববার সকালে আদালতে উঠে আসামী শাহীন মিয়া জামিন প্রার্থনা করলে তার জামিন না মঞ্জুর হয়।
গত বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় পতনঊষার ইউনিয়নের টিলা গ্রামে মীর্জাপুর দাখিল মাদ্রাসা অধ্যক্ষ মাওলানা আব্দুল মোহিত হাসানীকে এ গ্রামের বখাটে শাহিন মিয়া (৩৫) মারধর করেছিল। মারধরকারী বখাটে শাহীনকে গ্রেফতারের দাবিতে ইতিমধ্যে শমশেরনগর বাজারের মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
মারধরের শিকার মীর্জাপুর দাখিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল মোহিত হাসানী রোববার বেলা ২টায় এ প্রতিনিধিকে জানান, অভিযুক্ত আসামী শাহীন মিয়া আদালতে উঠে জামিন প্রার্থনা করেছিল। এসময় তার বিজ্ঞ আইনজীবি জামিন না মঞ্জুরের জোর প্রার্থনা করলে আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আবু সায়েম মো: আব্দুর রহমান বলেন, তিনি শুনেছেন আসামীর জামিন না মঞ্জুর হলে কারগারে প্রেরণ করা হয়। তিনি আরও বলেন, ঘটনার পর থকে আসামী পালিয়ে বেড়ালে পুলিশ চেষ্টা করেও তাকে গ্রেফতার করতে পারেনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাবে ৩১ হাজার শিশু-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ বার্তা ডেস্ক, রিপোর্ট ॥ কমলগঞ্জে আগামী ৪-১৫ অক্টোবর পর্যন্ত পক্ষকালব্যাপী জাতীয় ভিটামিন “এ” প্লাস ...