Breaking News
Home / আঞ্চলিক / কমলগঞ্জে সাংবাদিক লাঞ্চনা:ডিসির কাছে স্মারকলিপি পেশ

কমলগঞ্জে সাংবাদিক লাঞ্চনা:ডিসির কাছে স্মারকলিপি পেশ

কমলগঞ্জ বার্তা ডেস্ক, রিপোর্ট॥ তথ্য সংগ্রহকালে স্থানীয় ইউপি সদস্য ও তার লোকজন কর্তৃক লাঞ্চিত ও প্রাণনাশের হুমকির ঘটনায় সুষ্ঠু বিচার চেয়ে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসকের(ডিসি) কাছে স্মারকলিপি প্রেরণ করা হয়েছে। কমলগঞ্জে কর্মরত সাংবাদিকরা আজ (বুধবার) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে এ স্মারকলিপি প্রদান করেন।

কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের দক্ষিণ বড়চেগ গ্রামে সরকারী বিদ্যুতায়নের বৈদ্যুতিক খুটির টানা রাস্তার মাঝে স্থাপন ও অবৈধভাবে অর্থ বাণিজ্যের অভিযোগ উঠে। এ বিষয়ে সরেজমিনে সংবাদ তথ্য সংগ্রহকালে স্থানীয় ইউপি সদস্য মাহমুদ আলী ও তার ছেলে বাবেল মিয়াসহ কতিপয় লোকজন ইত্তেফাক প্রতিনিধি নুরুল মোহাইমীন মিল্টন ও সমকাল প্রতিনিধি প্রণীত রঞ্জন দেবনাথকে লাঞ্চিত করে ও প্রাণনাশের হুমকি দেয়।

খবর পেয়ে পুলিশ দুই সাংবাদিকদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে। এ ঘটনায় দুই সাংবাদিকের নিরাপত্তা চেয়ে গত মঙ্গলবার সমকাল প্রতিনিধি কমলগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী করেন। বুধবার কমলগঞ্জ প্রেসক্লাবের আহ্বায়ক মো. জুয়েল আহমদ ও বাংলাদেশ সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিটের সভাপতি আব্দুল হান্নানের নেতৃত্বে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে এ স্মাকলিপি পেশ করেন। কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক স্মারকলিপি গ্রহনের সত্যতা নিশ্চিত করে বলেন, এটি মৌলভীবাজার জেলা প্রশাসকের কাছে প্রেরণ করবেন এবং তিনি নিজেও বিষয়টি খতিয়ে দেখবেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

বড়লেখায় চুরি যাওয়া প্রাইভেট কার শ্রীমঙ্গলে উদ্ধার : গ্রেফতার ৩-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ বার্তা রিপোর্ট ॥ বড়লেখা উপজেলার দক্ষিণ সুড়িকান্দি থেকে চুরির ১৫ দিন পর মঙ্গলবার সকালে ...